২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৩৪:২৬ অপরাহ্ন
বাগমারায় স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের প্রচারণার গাড়িতে হামলা চালিয়েছে নৌকা প্রার্থীর সমর্থকেরা
  • আপডেট করা হয়েছে : ২৫-১২-২০২৩
বাগমারায় স্বতন্ত্র প্রার্থী  এনামুল হকের প্রচারণার গাড়িতে হামলা চালিয়েছে  নৌকা প্রার্থীর সমর্থকেরা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনের স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচারণার গাড়িতে হামলা চালানো হয়েছে। আজ রোববার রাত ৮ টার দিকে বাগমারা দ্বিপপুর ইউনিয়নের কালিতলা মাদ্রাসা মোড়ে এ হামলার ঘটনা ঘটে। এতে মজিবর রহমান ও সুইট নামে দুইজন আহত হয়েছেন। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


এদিকে হামলার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক সেখানে প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশে এনামুল হক দাবি করেন, নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের লোকজন তার গাড়ি বহরে হামলা চালিয়েছে। হামলার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলে দাবি করেছে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।



প্রত্যাক্ষদর্শীরা জানান, বাগমারার বর্তমান এমপি ও স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক আজ রোববার দ্বীপপুর ইউনিয়নের বিভিন্নস্থানে গণসংযোগ করছিলেন। রাত ৮টার দিকে তিনি গাড়ি নিয়ে বাগমারার দ্বীপপুর ইউনিয়নের কালিতলা মাদ্রাসা মোড়ে পৌছালে সেখানে ওঁৎ পেতে থাকা নৌকার সমর্থকরা গাড়ি লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। তাদের ছোড়া ইটের আঘাতে আহত হন স্বতন্ত্র প্রার্থী এনামুল হকের সমর্থক মজিবুর রহমান ও সুইট। ইট লেগে মজিবর রহমান ও সুইটের মাথায় জখম হয়েছে। তবে এনামুল হক ওই গাড়িতে থাকলেও নেতাকর্মীরা তাকে চারদিকে ঘিরে রাখায় আহত হননি।


এদিকে হামলার পর ইঞ্জিনিয়ার এনামুল হক সেখানে প্রতিবাদ সমাবেশ করেন। একই সাথে বাগমারা ব্যাপী নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা যে তান্ডব চালাচ্ছে তার বিচার চন।


বিষয়টি নিয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দু সরকার জানান, হামলার ঘটনা শোনার পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নাগালের মধ্যে রয়েছে। তবে এ ব্যাপারে অভিযোগ পেলে আইনুগত ব্যবস্থা নেয়া হবে। স্বতন্ত্র প্রার্থীর গাড়ি বহরে হামলার সাথে জড়িত থাকায় ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন