২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:০৩:৪৫ অপরাহ্ন
নওগাঁর রাণীনগরে নওগাঁ-৬ আসনের নৌকা প্রতীকের একটি নির্বাচনী অফিসে আগুন দেওয়ার অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ২৭-১২-২০২৩
নওগাঁর রাণীনগরে নওগাঁ-৬ আসনের নৌকা প্রতীকের একটি নির্বাচনী অফিসে আগুন দেওয়ার অভিযোগ

নওগাঁর রাণীনগরে নওগাঁ-৬ আসনের নৌকা প্রতীকের একটি নির্বাচনী অফিসে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে উপজেলার কাশিমপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের সোনারপাড়ায় নৌকার নির্বাচনী অফিসে এ ঘটনাটি ঘটে।


রাতের অন্ধকারে দুর্বৃত্তরা ওই নির্বাচনী অফিসে আগুন দিলে অফিসের পোস্টার ও কাপড় পুড়ে যায়। খবর পাওয়ার পর বুধবার বিকালে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবং পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।


নৌকার নির্বাচনী অফিসের দায়িত্বে থাকা কাশিমপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ জানান, এনায়েতপুর সোনারপাড়ায় নৌকা প্রতীকের প্রচার-প্রচারণার জন্য সোমবার নির্বাচনী অফিসের উদ্বোধন করা হয়। মঙ্গলবার রাতে এলাকায় নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা কাজ শেষে অফিসে বসে ভোটারদের নিয়ে চা পানের পর তিনিসহ অন্য নেতাকর্মীরা বাড়ি চলে যান। এরপর ভোররাতে ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় তিনি দেখতে পান কে বা কাহারা অফিসে আগুন দিয়ে পোস্টার ও কাপড় পুড়ে ফেলেছে। ঘটনাটি পুলিশ-প্রশাসনকে জানানো হয়েছে।


এ ব্যাপারে নির্বাচন পর্যবেক্ষণের মোবাইল কোর্টের দায়িত্বে থাকা কর্মকর্তা রাণীনগর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যসহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন