২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৫১:৫৫ পূর্বাহ্ন
নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন আক্তার, সমর্থন দিলেন রব্বানীকে
  • আপডেট করা হয়েছে : ৩০-১২-২০২৩
নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন আক্তার, সমর্থন দিলেন রব্বানীকে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামান আক্তার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টার দিকে রাজশাহী সাংবাদিক ইউনিয়নে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে তিনি এ ঘোষণা দেন। একইসঙ্গে এসময় তিনি আরেক স্বতন্ত্র প্রার্থী গোলাম রব্বানীকে সমর্থন দিয়ে তার পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন ।


সংবাদ সম্মেলনে আক্তারুজ্জামান বলেন, আমার ও রাব্বানী ভাইয়ের আদর্শ ও উদ্দেশ্য এক হবার জন্য আমি নির্বাচন থেকে সড়ে যেয়ে তার সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি । আমরা অবশ্যই ৭ তারিখে ভোট দিয়ে গোলাম রাব্বানীকে জয়যুক্ত করবো। তিনি আরো বলেন, ওমর ফারুক মুক্ত গোদাগাড়ী চাইলে সকল স্বতন্ত্র প্রার্থীর একসাথে গোলাম রাব্বানী ভাইকে সমর্থন দিয়ে কাজ করা উচিত। এসময় উপস্থিত থেকে স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী সাংবাদিকদের বলেন, আমি আক্তার ভাইয়ের থেকে সুযোগ চেয়েছি, তিনি আমাকে সমর্থন ও সম্মান দিয়েছেন। আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো ৭ তারিখে আমাদের জয় হবে ইনশাআল্লাহ।


তিনি আরো বলেন, আরেক স্বতন্ত্র প্রার্থী আক্তার জাহান ডালিয়া যিনি স্বতন্ত্র প্রার্থী তাকেও আমাকে সমর্থন দিয়ে আমার পক্ষে কাজ করার জন্য অনুরোধ করেছি, আশা করছি উনিও নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়ে আমাকে সমর্থন দিয়ে একসাথে কাজ করবো। এবং আগামী দিনে আমাদের জয় হবে। উল্লেখ্য, তানোর গোদাগাড়ী আসনের সংসদ নির্বাচনে এবার ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


শেয়ার করুন