২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৪৬:১৯ অপরাহ্ন
নগরীতে বিদেশি অস্ত্র, গুলি ও দেশি অস্ত্রসহ এক যুবক গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ৩১-১২-২০২৩
নগরীতে বিদেশি অস্ত্র, গুলি ও দেশি অস্ত্রসহ এক   যুবক গ্রেফতার

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকা থেকে  বিদেশি অস্ত্র, গুলি ও দেশি অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ  (ডিবি) অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত মো: ইমরান আহমেদ ইমন (২২)। তিনি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুরের মো: ইমতিয়াজ আহমেদের ছেলে।


নগর পুলিশ জানায়,, গতকাল রাত সাড়ে ৮ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান প্রতিরোধ ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজশাহী বিশ্ববিদ্যায়ের এক শিক্ষকের কাছ থেকে ছিনতাইয়ের ঘটনায় চন্দ্রিমা থানার মামলার আসামি  ইমরান আহমেদ ইমনসহ তার সহযোগী অপর দুই ছিনতাইকারী ভদ্রা লেকের পাশে অবস্থান করেছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম চন্দ্রিমা থানার ভদ্রা এলাকায় এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: ইমরান আহমেদ ইমনকে গ্রেফতার করতে পারলেও অপর দুই আসামি পালিয়ে যায়।


জিজ্ঞাসাবাদে  তিনি জানান, ইমরান ও পলাতক আসামিরা মিলে শহরের বিভিন্ন স্থানে ছিনতাই করে থাকে। আসামি ইমরান জিজ্ঞাসাবাদে আরও জানায় ছিনতাইকাজে ব্যবহৃত অবৈধ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র তার বাড়িতে আছে। পরবর্তীতে আসামির দেওয়া তথ্যমতে আজ ৩০ ডিসেম্বর (২৯ ডিসেম্বর দিবাগত) রাত পৌনে ২ টায় আসামির বাড়ি তল্লাশি করে একটি বিদেশি অস্ত্র, দুই রাউন্ড গুলি ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার হয়।


গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা ও রাজশাহী জেরার গোদাগাড়ী থানায় দুইটি মামলা রুজু আছে। তার বিরুদ্ধে রাজপাড়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন