০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:৩৮:১৬ অপরাহ্ন
২৩নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেনের মাতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২৪
২৩নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেনের মাতার মৃত্যুতে রাসিক মেয়রের শোক

মহানগীর মোহাম্মদপুর টিকাপাড়া নিবাসী রাজশাহী সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরীর মাতা সুরাতন নেসা (৯০) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তিনি।

শোক বিবৃতিতে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে শনিবার বাদ জোহর মরহুমার জানাজার নামাজ টিকাপাড়া মহানগর ঈদগাহে অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। জানাযা নামাজে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার, রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাযা নামাজ শেষে টিকাপাড়া গোরস্থানে মরহুমার দাফন কাজ সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, শনিবার সকাল সাড়ে ৮টায় রাজশাহী নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন ইন্তেকাল করেন সুরাতন নেসা (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৯০ বছর।

শেয়ার করুন