২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৪৭:০১ পূর্বাহ্ন
রাজশাহীতে ভোটারদের ধন্যবাদ জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ
  • আপডেট করা হয়েছে : ০৯-০১-২০২৪
রাজশাহীতে ভোটারদের ধন্যবাদ জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ

রাজশাহীতে ‘প্রিয় ভোটার আপনাকে ধন্যবাদ’ সংবলিত লিফলেট বিতরণ করেছে বিএনপি। মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে রাজশাহী জেলা এবং মহানগর বিএনপির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। রাজশাহী মহানগর বিএনপি কার্যালয় মালোপাড়া থেকে লিফলেট বিতরণ শুরু হয়। এরপর মহানগরীর প্রাণকেন্দ্র জিরোপয়েন্ট, জয়বাংলা চত্বর এবং সোনাদিঘি মোড়সহ কয়েকটি এলাকায় লিফলেট বিতরণ করেন বিএনপি নেতাকর্মীরা।


এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুন অর রশিদ, জেলা বিএনপির সদস্য সচিব বাবু বিশ্বনাথ সরকার, জেলা বিএনপির নেতা গোলাম মোস্তফা মামুন, জেলা বিএনপির সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তপুসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ ভোট দিতে যাননি। এটি ছিল আওয়ামী লীগের ক্ষমতা ভাগ বাটোয়ারার নির্বাচন। প্রহসনের এ নির্বাচন দেশের মানুষ প্রত্যাখ্যান করেছেন। নাগরিকের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য আমাদের আন্দোলন চলমান রয়েছে। এ আন্দোলন সফল করতে হলে শেখ হাসিনার পদত্যাগের বিকল্প নেই। শেখ হাসিনা পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।

শেয়ার করুন