৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:৩০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
বাগমারায় হেরোইনসহ নারী ব্যবসায়ী গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২০-০৬-২০২২
বাগমারায় হেরোইনসহ নারী ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীর বাগমারায় পুলিশের অভিযানে হেরোইনসহ চম্পা বেগম (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

পরে তার নিকট থেকে ৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। তার বাড়ি উপজেলার তাহেরপুর পৌরসভার চৌকিরপাড়া মহল্লায়। গ্রেপ্তার চম্পা বেগম ইমরান আলীর স্ত্রী। চম্পা বেগম দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বাড়িতে অভিযান চালিয়ে তাকে হেরোইনসহ গ্রেপ্তার করে। হেরোইন উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

গ্রেপ্তার চম্পা বেগমকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

শেয়ার করুন