২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৪৫:৫৩ অপরাহ্ন
বিপিএল ছেড়ে কোথায় উড়াল দিলেন শোয়েব মালিক
  • আপডেট করা হয়েছে : ২৫-০১-২০২৪
বিপিএল ছেড়ে কোথায় উড়াল দিলেন শোয়েব মালিক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান ১০ম আসরে ফরচুন বরিশালের হয়ে খেলছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। 


ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে ছেড়ে দিয়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করে তিনি এখন প্রতিনিয়ত খবরের শিরোনাম হচ্ছেন। 


তবে বিপিএলের মাঝেই ব্যক্তিগত কারণে দুবাই গেছেন পাকিস্তানের অভিজ্ঞ এই ক্রিকেটার। জানা গেছে, সিলেট পর্বের মাঝেই আবারও ফিরবেন তিনি। বরিশাল ফ্র্যাঞ্চাইজি সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। 


শোয়েব মালিক বিপিএলের ঢাকা পর্বে তিন ম্যাচ খেলেছেন। তবে ৪১ বছর বয়সী অলরাউন্ডারের ব্যাট সেভাবে হাসেনি। তার ব্যাট থেকে যথাক্রমে অপরাজিত ১৭, ৫ ও ৭ রানের ইনিংস এসেছে। 


হুট করে বিপিএল ছেড়ে গেলেও শোয়েব সিলেট পর্বে ফরচুন বরিশাল শিবিরে যোগ দেবেন বলে জানা গেছে। বরিশাল বিপিএলের দ্বিতীয় পর্বে ২৭ জানুয়ারি প্রথম ম্যাচ খেলবে। 


বিপিএল ছাড়ার আগে শোয়েব মালিক তাকে সুযোগ দেওয়ায় সকলকে ধন্যবাদ দিয়েছেন, আমি এখানে সুযোগ পাওয়ার পর প্রতিটি রানই আমার জন্য স্মরণীয়। সেজন্য আমি কোচিং স্টাফকে ধন্যবাদ দিতে চাই। এগুলো আমার জন্য বিশেষ মুহূর্ত।


বিপিএলে নিজের লক্ষ্য নিয়ে পাকিস্তানের এই তারকা অলরাউন্ডার বলেন, প্রত্যাশা খুব সরল, দলের জন্য ভালো করা। এটাই আমি করতে চাই। অবশ্যই শুরুর দিকের ম্যাচগুলো খুবই গুরুত্বপূর্ণ, কারণ সবার চাওয়া থাকে দলীয় সমন্বয় গড়ার ও টুর্নামেন্টের শেষপর্যন্ত টিকে থাকতে বেশি বেশি পয়েন্ট পাওয়া।


শেয়ার করুন