২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৫২:৪২ অপরাহ্ন
রাজশাহী সিল্ক ফ্যাশন-এর শোরুমের উদ্বোধন করলেন রাসিক মেয়র
  • আপডেট করা হয়েছে : ০৪-০২-২০২৪
রাজশাহী সিল্ক ফ্যাশন-এর শোরুমের উদ্বোধন করলেন রাসিক মেয়র

বিসিক শিল্প নগরীতে রাজশাহী সিল্ক ফ্যাশন এর শোরুমের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে রাজশাহী সিল্ক ফ্যাশনের ২য় তলায় ফিতাকেটে নতুন শোরুমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পারিচালনা করেন বিসিক জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ আবুল আলম খান। পরে মেয়র শোরুমে প্রদর্শিত বিভিন্ন পণ্যসামগ্রী পরিদর্শন করেন।

উদ্বোধনকালে বিসিকের আঞ্চলিক পরিচালক রেজাউল আলম সরকার, বিসিক উপ-মহাব্যবস্থাপক শামীম হোসেন, রাসিকের প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহমেদ, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক রাজশাহী সিল্ক ফ্যাশনের সত্ত্বাধিকারী মোঃ আব্দুল কাদের মুন্না, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবীর সেন্টু, মহানগর আওয়ামী লীগের সদস্য ও দৈনিক সানশাইন পত্রিকার সম্পাদক ইউনুস আলী, নীলঞ্জনা সিল্কের ফ্যাক্টরীর চেয়ারম্যান শাকিল আহমেদ, রাজ সিল্ক ফ্যাক্টরীর সত্বাধিকারী রেজাউল করিম রাজা সহ স্থানীয় আওয়ামী লীগের নেতবৃন্দ, বিসিকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন