২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৩৩:৫০ পূর্বাহ্ন
নগরীতে পুলিশেরঅভিযানে ৬ জুয়াড়ি আটক
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২৪
নগরীতে পুলিশেরঅভিযানে ৬ জুয়াড়ি আটক

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাসসহ ৬ জুয়াড়িকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গতকাল শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে।


আটককৃতরা হলেন মো: শাহিন (৪২),  মো: সোহেল (৩৬), মো: শামিউল গণি (২৩), মো: মিঠু আলী (২৬), মো: হাসান আলী (৪৫) ও মোহাম্মদ আলী খান সোহেল (৩২) । তারা সকলেই রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকার বাসিন্দা।


জানা যায়, গতকাল শুক্রবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই কাজী জাকারিয়া ও তাঁর টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা জানতে পারেন, রাজপাড়া থানার তেরখাদিয়া মধ্যপাড়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ২ টায় রাজপাড়া থানার তেরখাদিয়া মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন