১৯ অগাস্ট ২০২২, শুক্রবার, ১১:৪৯:১৮ পূর্বাহ্ন
রাবির শিক্ষার্থীকে বেধড়ক মারধররের অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ১২-০৬-২০২২
রাবির শিক্ষার্থীকে বেধড়ক মারধররের অভিযোগ

রাবির এক শিক্ষার্থীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার বিরুদ্ধে। শুক্রবার (২৪ জুন) সকালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের টেলিভিশন কক্ষে    এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম রুহুল। তিনি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগের প্রাক্টর কর্মী।

ভুক্তভোগী রুহুল জানান, তার ব্যবহারের মোটরসাইকেলটি তার কাছে থেকে নিয়ে বন্ধক রাখেন সভাপতি গোলাম কিবরিয়া ও তার অনুসারীরা। বন্ধক রেখে তারা নেশা করেন। পরবর্তীতে শুক্রবার ভোররাতে মোটরসাইকেল ফেরত নিতে এসে কিবরিয়ার ‍রুমের দরজা বাইরে থেকে তিনি আটকে দেন। পরে কিবরিয়া আরেক শিক্ষার্থীর মাধ্যমে ‍রুমের দরজা খুলে ফেলেন এবং রুহুলকে টেলিভিশন কক্ষে দেখতে পান। সেখানে তাকে বেধড়ক মারধর করেন বলে তিনি জানান।

এ প্রসঙ্গে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া জানান, ওই ছেলে মানসিক ভারসাম্যহীন । ওর গতিবিধি সন্দেহজনক ছিলো। হলের বিভিন্ন রুমে বাইরে থেকে সিটকানি লাগিয়ে দেয়। এতে আমি রেগে গিয়ে তাকে মারধর করি। তার মোটরসাইকেলের বিষয়ে তিনি কিছু বলতে পারেন না।

রাবি প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলে, কোনো শিক্ষার্থী আরেক শিক্ষার্থীর গায়ে হাত দিতে পারেন না। আমরা ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেবো।

শেয়ার করুন