২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:০৯:৩৮ অপরাহ্ন
বাড়ি ফিরে স্বামী দেখলেন, স্ত্রী ফ্যানের সঙ্গে ঝুলছে
  • আপডেট করা হয়েছে : ০১-১১-২০২২
বাড়ি ফিরে স্বামী দেখলেন, স্ত্রী ফ্যানের সঙ্গে ঝুলছে

নওগাঁর রাণীনগরে নমিতা রাণী (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার কাটরাশইন গ্রামে স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

গৃহবধূ নমিতা রাণী কাটরাশইন গ্রামের বিথিন চন্দ্রের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, মঙ্গলবার সকালে বিথিন ও তার স্ত্রী নমিতা রাণী সকালের খাবার খাওয়ার পর ছেলে এবং মেয়েকে স্কুলে পাঠায়। এরপর স্বামী বিথিন গরুর জন্য মাঠে ঘাস কাঁটতে যান। সকাল আনুমানিক ১০ টার দিকে বিথিন ঘাস কেঁটে বাড়ি ফেরেন। বাড়িতে এসে তিনি দেখতে পান, নিজ ঘরের ফ্যানের সাথে গলায় দড়ি পেঁচানো অবস্থায় স্ত্রীর মরদেহ ঝুলছে। পরে গৃহবধূর স্বামীর পরিবারের লোকজন ও স্থানীয়রা পুলিশে খবর দেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ মঙ্গলবার বিকেলে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

ওসি জানান, নিহতের পরিবারের তথ্য মতে, ওই গৃহবধূ একজন মানসিক ভারসাম্যহীন রোগী ছিলেন। প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে সে হয়তো আত্মহত্যা করেছে।

ওসি আরও জানান, মৃত্যুর সঠিক কারণ জানতে গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন