২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৪৯:০৪ অপরাহ্ন
চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে ১৮ শিক্ষার্থী আহত
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২৩
চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে ১৮ শিক্ষার্থী আহত

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের একটি বাস উল্টে ১৮ জন শিক্ষার্থী আহত হয়েছে। শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা-নাচোল সড়কে এ দূর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত শিক্ষার্থীরা জানান, শিবগঞ্জ উপজেলার দাদনচক এলাকার জিনিয়াস কোচিং সেন্টার থেকে ৭৫ জন শিক্ষার্থী নিয়ে বাসযোগে দিনাজপুরের স্বপ্নপল্লী যাচ্ছিল। আমনুরা এলাকায় পৌঁছলে বাসটির সামনের চাকা ফেটে তাল গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসে থাকা চালকসহ ১৮ শিক্ষার্থী আহত হন। তাদের মধ্যে গুরুত্বর আহত হয় ১০ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে সরকারী হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ সরকারী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা.মাহফুজ রায়হান জানান, এক সঙ্গে বিপুল সংখ্যক আহত শিক্ষার্থী আসায় চিকিৎসা দিতে হিমসিম খেতে হচ্ছে তাদের। সকল চিকিৎসক ও স্টাফরা এক সাথে কাজ করছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, শিক্ষার্থীদের বহনকারি বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। শিক্ষার্থীদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যরা সহযোগিতা করছে।

শেয়ার করুন