২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৫৭:২১ অপরাহ্ন
ন্যাশভিলে মেসি ‘নিষিদ্ধ’!
  • আপডেট করা হয়েছে : ০৮-০৩-২০২৪
ন্যাশভিলে মেসি ‘নিষিদ্ধ’!

কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচ খেলতে ন্যাশভিলের মাঠে নামছে ইন্টার মিয়ামি। বাংলাদেশ সময় আজ শুক্রবার ভোররাতে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, সের্হিও বুসকেতস ও জর্দি আলবাকে নিয়ে ন্যাশভিলের বিপক্ষে শক্তিশালী দলই মাঠে নামাবেন মিয়ামির আর্জেন্টাইন কোচ জেরার্দো মার্তিনো।


তবে মাঠে থাকলেও জিইওডিআইএস পার্কের গ্যালারির একাংশে ‘নিষিদ্ধ’ মেসি-সুয়ারেজরা। ন্যাশভিল ক্লাব আনুষ্ঠানিক বিবৃতিতেই এই নিষেধাজ্ঞার ঘোষণা দিয়েছে।


যুক্তরাষ্ট্রের ফুটবলে মেসি নাম লেখানোর পর থেকে তিনি যেখানেই খেলতে যান, গ্যালারিজুড়ে দেখা যায় তার জার্সি। প্রতিপক্ষের সমর্থকেরাও গায়ে পরেন মেসির ১০ নম্বর। কিন্তু ন্যাশভিল কর্তৃপক্ষ এটা হতে দিতে চায় না। তাই তো এই নিষেধাজ্ঞা। মূলত তারা ইন্টার মিয়ামির জার্সি পরা থেকে নিজেদের সমর্থকদের নিষেধ করেছে।


আনুষ্ঠানিক বিবৃতিতে ন্যাশভিল লিখেছে, কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের ম্যাচে জিইওডিআইএস পার্কে সাপোর্টার সেকশনে (সেকশন ১০৬-১১০) প্রতিপক্ষের কোনো জার্সি গ্রহণযোগ্য হবে না। প্রতিপক্ষের জার্সি পরে এই অঞ্চলে ঢুকলে তাকে জিইওডিআইএস পার্ক থেকে বের করে দেওয়া হবে।


তবে একটা অংশে প্রতিপক্ষের জার্সি পরে সমর্থকেরা যেতে পারবেন। বিবৃতিতে বলা হয়েছে, প্রতিপক্ষের জার্সি সিটেট সেকশনে পরা যাবে।


শেয়ার করুন