২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৫০:৫৮ অপরাহ্ন
বিএনপি-জামায়াত আন্দোলনের নামে দুষ্কর্ম চালিয়ে যাচ্ছে: নাছিম
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২৪
বিএনপি-জামায়াত আন্দোলনের নামে দুষ্কর্ম চালিয়ে যাচ্ছে: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত দেশের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে আন্দোলনের নামে দুষ্কর্ম চালিয়ে যাচ্ছে।


শনিবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজধানীর সিদ্ধেশ্বরী কলেজ আয়োজিত বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।



বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত বহির্বিশ্বের আদালত কর্তৃক রায় পাওয়া সন্ত্রাসী সংগঠন। তারা দেশ বাঁচানোর আন্দোলন করতে জানে না, তারা তাদের দল রক্ষার আন্দোলন করে। এরা মানুষ পুড়িয়ে ধ্বংসের রাজনীতি করে। এই বিএনপি-জামায়াত আন্দোলন-সংগ্রামের নামে দুষ্কর্ম চালিয়ে যাচ্ছে।


তিনি বলেন, এই বিএনপি-জামায়াত মহান মুক্তিযুদ্ধ চলাকালে পাকিস্তানি হানাদার বাহিনীর সঙ্গে হাত মিলিয়ে আমাদের দেশের মানুষদের হত্যা করেছিল। তারা জাতির পিতার মহানুভবতাকে দুর্বলতা ভেবে তার সরকারকে উৎখাত করার জন্য জাতির পিতাকে সপরিবারে হত্যা করেছিল। এই দেশ বিরোধী অপশক্তি এখন একই ধারায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরোধিতা করছে।


সিদ্ধেশ্বরী কলেজের অধ্যক্ষ প্রফেসর শেখ জুলহাস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, সিদ্ধেশ্বরী কলেজ গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ভূঁইয়া সফিকুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি শহীদ সেরনিয়াবাত প্রমুখ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন