০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৫:০৪:২৩ পূর্বাহ্ন
বাঘায় শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদ বাজার
  • আপডেট করা হয়েছে : ০৬-০৪-২০২৪
বাঘায় শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদ বাজার

রাজশাহীর বাঘায় শেষ মুহুর্তে জমে উঠেছে ঈদ বাজার। বিভিন্ন শ্রেণী পেশার মানুষ পছন্দের জিনিস কেনার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য ব্যবসায়ীরা পসরা সাজিয়ে বিভিন্ন ধরনের আকর্ষণীয় জিনিস দোকানের সামনে সাজিয়ে রেখেছে। ক্রেতারা ওই সব দোকানে ভিড় জমাচ্ছে পছন্দের জিনিস কেনার জন্যে। ঈদের কেনাকাটার জন্য ক্রেতারা সবচেয়ে ভিড় জমাচ্ছেন ও জুতা-সেন্ডেলের দোকানে।


আড়ানী পৌর এলাকার শিরিন সুলতানা বলেন, পরিবারের সদস্যদের নিয়ে মার্কেটে এসে বিভিন্ন দোকান ঘুরছি। সব দোকানেই শাড়ি, থ্রি-পিস এবং তৈরি পোশাকগুলোর আকাশ ছোঁয়া দাম। এত মূল্য দিয়ে পোশাক কিনতে হিমশিম খেতে হচ্ছে। ফলে পছন্দ অনুযায়ী পোশাক কেনা কষ্টসাধ্য হয়ে পড়েছে।

আড়ানী বাজারের রমজান সুজ মালিক নাসির উদ্দিন বলেন, ১৫ রমজানের পর থেকে বেচা কেনা শুরু হয়েছে। ঈদ যতই ঘনিয়ে আসছে বেচাকেনাও ভাল হচ্ছে। পুরুষ ক্রেতাদের পাশাপাশি মহিলা ক্রেতাদের ভিড় বেশি। বিশেষ করে স্কুল-কলেজ পড়ুয়া মেয়েরা। দুপুরের পর থেকে ভিড় বেশি হচ্ছে।


বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, ঈদের কেনাকাটায় যাতে ব্যাঘাত না ঘটে এ জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। ক্রেতাদের নিরাপত্তার জন্য বিভিন্ন মার্কেটের সামনে পুলিশ টহল দিচ্ছে। এ ছাড়া সাদা পোশাকেও পুলিশ নজরদারি করছে।


শেয়ার করুন