০৯ জুলাই ২০২৪, মঙ্গলবার, ১২:০৫:২৭ পূর্বাহ্ন
বিয়ে করেননি, ফের মা হচ্ছেন একতা?
  • আপডেট করা হয়েছে : ১১-০৫-২০২৪
বিয়ে করেননি, ফের মা হচ্ছেন একতা?

২০১৯ সালে সারোগেসির মাধ্যমে প্রথমবার মা হন জিতেন্দ্রকন্যা একতা কাপুর। ছেলের নাম রেখেছেন রবি। ছেলের বয়স পাঁচ। এবার বলিপাড়ায় ফের গুঞ্জন, দ্বিতীয়বার মা হতে চলেছেন খ্যাতনামী এই প্রযোজক। এবারও সারোগেসির মাধ্যমেই মা হচ্ছেন তিনি। খবর আনন্দবাজার অনলাইনের।


জিতেন্দ্রর দুই সন্তান একতা ও তুষার— কেউ-ই বিয়ে করেননি। ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে বাবা হন একতার ভাই তুষার। তার ছেলে লক্ষ্যকে যত্নে বড় করে তুলছিলেন একতা। ভাতিজাকে দেখার পরই নিজেও মা হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ঘনিষ্ঠ মহলে একতা জানিয়েছেন, তিনি বিয়ে করবেন না। কিন্তু মা হয়ে সন্তানকে বড় করতে চান। সে কারণেই সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।


যদিও ৩৬ বছর বয়স থেকেই নিজেই ডিম্বাণু সংরক্ষণ করছেন একতা। বিয়েতে অনীহা, তবু মা হতে চেয়েছিলেন। তাই সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন তিনি। এবারও সেই পন্থাই অবলম্বন করবেন। যদিও এ প্রসঙ্গে এখন একতার তরফে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।


ঘনিষ্ঠ এক সূত্রের খবর, একতা চেয়েছেন তার ছেলে রবি যাতে সঙ্গীর অভাববোধ না করে, তাই এ সিদ্ধান্ত। তিনি ও তার ভাই তুষার যেমন একে অপরের বিপদে-আপদে পাশে দাঁড়িয়েছেন, তেমনটাই হোক তার ছেলের ক্ষেত্রেও। সে কারণেই ফের মা হওয়ার সিদ্ধান্ত তার।


শেয়ার করুন