০৫ জুলাই ২০২২, মঙ্গলবার, ১১:৪৫:০৬ পূর্বাহ্ন
থানায় জিডি করায় বৃদ্ধা শাশুড়ির মাথা ফাটালেন পুত্রবধূ
  • আপডেট করা হয়েছে : ১৮-০৫-২০২২
থানায় জিডি করায় বৃদ্ধা শাশুড়ির মাথা ফাটালেন পুত্রবধূ

বগুড়ার আদমদীঘি থানায় জিডি করায় লাঠি দিয়ে বৃদ্ধা শাশুড়ি মোর্শেদা বেওয়ার (৬৫) মাথা ফাটানোর অভিযোগ উঠেছে পুত্রবধূর তহমিনার বিরুদ্ধে। এসময় আহত বৃদ্ধা মোর্শেদা বেওয়াকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 


মঙ্গলবার (১৭ মে) রাতে উপজেলার কড়ই শাহানাপাড়ায় এ ঘটনা ঘটে।


গরমে ফ্যাশনে থাকুক আরাম গরমে ফ্যাশনে থাকুক আরাম 

স্থানীয় সূত্রে জানা যায়, আদমদীঘির কড়ই শাহানাপাড়ার মৃত ময়েজ উদ্দিনের স্ত্রী বিধবা মোর্শেদা বেওয়া ও তার পুত্রবধূ তাহমিনার প্রায় সময়ই পারিবারিক বিষয় নিয়ে ঝগড়াবিবাদ লেগে থাকতো। মোর্শেদা বেওয়ার পুত্র মোসলেম উদ্দিন দীর্ঘ ৬/৭ বছর ধরে দেশের বাহিরে সৌদি আরব দেশে কাজের জন্য অবস্থান করছে। এ সুযোগে পুত্রবধূ তার শাশুড়িকে প্রায় নির্যাতন করে আসছিলো। নির্যাতন সইতে না পেরে মোর্শেদা বেওয়া গত ১৫ মে তার পুত্রবধূসহ ৩ জনের নামে থানায় জিডি করে বাড়িতে যায়। পুত্রবধূ জিডির খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে গত ১৭ মে মঙ্গলবার রাত ৯ টায় লাঠি দিয়ে বৃদ্ধা শাশুড়ি মোর্শেদার মাথা ফাটিয়ে দেয়। মোর্শেদার চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করায়।


বিদ্যুতের সাব স্টেশনে পানি, অন্ধকারে সিলেট!বিদ্যুতের সাব স্টেশনে পানি, অন্ধকারে সিলেট!

আদমদীঘি থানা ওসি জালাল উদ্দীন বলেন, মোর্শেদা বেওয়া সাধারণ ডায়েরি করেছে এবং মারপিটের ঘটনা শুনেছি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

শেয়ার করুন