০৫ জুলাই ২০২৪, শুক্রবার, ০১:০৮:৫১ পূর্বাহ্ন
রাজশাহী সিটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২৪
রাজশাহী সিটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

রাজশাহী সিটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দি বাংলাদেশ টুডেও দৈনিক জনতা পত্রিকার রিপোর্টার রফিকুল আলম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাভিশনের রিপোর্টার পরিতোষ চৌধুরী আদিত্য।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন, দৈনিক নওরোজ পত্রিকার রিপোর্টার সুলতান মাহমুদ রেজা এবং প্রতিদিনের সংবাদ রিপোর্টার এস.এইচ.এম তরিকুল। যুগ্ম সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন, বিজয় টেলিভিশনের ফরহাদ হোসেন আদনান। অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন, দৈনিক বাংলার সকাল পত্রিকার রিপোর্টার মোঃ আমিনুল ইসলাম বনি।

দপ্তর, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক হয়েছেন, দৈনিক বার্তা পত্রিকার রিপোর্টার মোঃ ফজলুল করিম বাবলু। সমাজ কল্যাণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হয়েছেন, দৈনিক দেশ বাংলার রিপোর্টার সৌমেন্দ্রনাথ মন্ডল।
সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হয়েছেন, দৈনিক নতুন প্রভাতের রিপোর্টার ওমর ফারুক এবং নির্বাহী সদস্য হয়েছেন, দৈনিক বার্তা পত্রিকার ক্যামেরাম্যান মোঃ মিলন শেখ, সাপ্তাহিক সুবর্ণ সংবাদ পত্রিকা তারিক হায়দার মিঠু। দৈনিক বাংলার সকালের রিপোর্টার মোঃ জাহিদ হাসান।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মোঃ লিয়াকত আলী, দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত এবং দৈনিক সোনালী সংবাদের রিপোর্টার এ্যাড. মোঃ মোমিনুল ইসলাম বাবু।

উপশহরের অস্থায়ী কার্যালয়, বাংলাদেশ সাংবাদিক সংস্থার অফিসে সকাল ৯টা থেকে দুপুর ১টা পযন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে নবনির্বাচিত সকলকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন