৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৬:৫২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
বাগমারায় শালীকে ধর্ষণ চেষ্টায় দুলাভাই গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২৯-০৬-২০২২
বাগমারায় শালীকে ধর্ষণ চেষ্টায় দুলাভাই গ্রেপ্তার

বাগমারায় পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত ১ আসামীসহ ধর্ষণ চেষ্টা মামলার আরেক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদের মধ্যে ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়েরকৃত মামলায় উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের জিল্লুর মোড় এলাকার জামেদ আলী (৪২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে পুলিশ জানায়, গত ২০ জুন রাতে গ্রেপ্তারকৃত জামেদ আলী তার বাড়ির পাশের (৩২) বছর বসয়ী এক সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টা করে। ওই ঘটনায় গত ২৬ জুন বাগমারা থানায় জামেদ আলীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন গৃহবধূ। ওই মামলায় গত মঙ্গলবার রাতে জামেদ আলীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, ওই গৃহবধূর স্বামী অন্যের ট্রাকে চালকের কাজ করে। সে কারনে প্রায় দুএক দিন বাড়িত আসতে পারেন না। সেই সুযোগে গ্রেপ্তার জামেদ আলী মাঝে মধ্যেই গৃহবধূকে অবৈধ প্রস্তাব দিয়ে আসছিল।

বিষয়টি ওই গৃহবধূ জামেদ আলীর স্ত্রীকে জানালেও তেমন কোন কাজ হয়নি। ধর্ষণ চেষ্টার শিকার ওই গৃহবধূ ও জামেদ আলী দুসম্পর্কের শালী-দুলাভাই। স্বামী বাড়িতে না থাকলে প্রায় ৭ বছর বয়সী সন্তানকে নিয়ে একায় বাড়িতে থাকতেন গৃহবধূ।

মামলার বাদী ওই গহবধূ পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে যে গ্রেপ্তার জামেদ আলী রাতে তার বাড়িতে গোপনে প্রবেশ করে। সে সময় বাড়িতে কেউ না থাকায় পিছন দিক দিয়ে জড়িয়ে ধরে এবং জোর পূর্বক পাইজামার ফিতা খুলে ফেলা। পরবর্তীতে নিজের ইজ্জত বাঁচাতে আত্মচিৎকার দেয় গৃহবধূ। পরে পালিয়ে যায় জামেদ আলী।

এদিকে এমন অভিযোগের সত্যতা যাচাই করতে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিদর্শনে ঘটনার সত্যতা পাওয়ার পরই মামলা করা হয়েছে বলে জানিয়েছেন ওই মামলার তদন্ত কর্মকর্তা হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মাসুদ করিম।

অপরদিকে অন্য মামলার পরোয়ানাভুক্ত আসামী সোনাডাঙ্গা গ্রামের বেলাল হোসেনকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার গ্রেপ্তার ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।

শেয়ার করুন