২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:১৬:১০ অপরাহ্ন
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে হিরো আলম পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২৩
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে হিরো আলম পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী (ডাব) আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম পুলিশ সুপারের সঙ্গে সাক্ষাৎ করেছেন। নির্বাচনি প্রচারণয়া হামলার আশংকায় তিনি বৃহস্পতিবার দুপুরে সাক্ষাৎ করে সার্বিক বিষয়ে নিরাপত্তা দাবি করেছেন।


জানা গেছে, হিরো আলম বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কয়েকজন সহযোগীকে নিয়ে বগুড়া পুলিশ সুপার কার্যালয়ে আসেন। পরে তিনি পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্তীর সঙ্গে সাক্ষাৎ করেন।


হিরো আলম বলেন, নির্বাচন নিয়ে আগে অনেক সংশয় ছিল। প্রতীক বরাদ্দের পর তা প্রত্যাহার করার সিদ্ধান্তও নিয়েছিলাম। পরে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস পেয়ে প্রতীক গ্রহণ করেছি। শুক্রবার থেকে প্রচারণা শুরু করব। 


তিনি আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার ওপর হামলা হয়েছিল। এ ভয় থেকে পুলিশ সুপারের সঙ্গে সাক্ষাৎ করতে এসেছি।  বগুড়া-৪ আসনের কাহালু ও নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনি প্রচারণার সময় কোনো সমস্যা হলে যেন পুলিশের সহযোগিতা পাই। পুলিশ সুপার সার্বিক সহযোগিতা দেওয়ার আশ্বাস দিয়েছেন।


অতিরিক্ত ডিআইজি সুদীপ কুমার চক্রবর্তী জানান, আশরাফুল হোসেন আলম একজন সংসদ সদস্য প্রার্থী। তার প্রচারণা থেকে নির্বাচন পর্যন্ত সব ধরনের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আইনশৃঙ্খলা বাহিনীর। শুধু তিনি নন; বগুড়ার সাত আসনের সব প্রার্থীর নিরাপত্তা নিশ্চিত করতে আমরা প্রস্তুত।



শেয়ার করুন