০১ জুলাই ২০২৪, সোমবার, ০১:১৪:৫৮ পূর্বাহ্ন
বয়স না বাড়ার রহস্য প্রকাশ করলেন মোনালিসা
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২৪
বয়স না বাড়ার রহস্য প্রকাশ করলেন মোনালিসা

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। বিগত বছরগুলোতে যুক্তরাষ্ট্রেই বেশি সময় কাটিয়েছেন তিনি। এর মাঝে সময় সুযোগ হলে কখনো এসে থেকে গেছেন বাংলাদেশে। সম্প্রতি আবারও ঢাকায় এসেছেন টিভিপর্দার একসময়ের জনপ্রিয় এই তারকা।

এবার ঈদুল আজহাকে কেন্দ্র করে একটি গণমাধ্যমের অনুষ্ঠানে অতিথি হয়ে হাজির হয়েছিলেন মোনালিসা। সেখানে ঈদ ও ক্যারিয়ারের বিভিন্ন বিষয়ে কথা বলেছেন তিনি। আর সেখানেই জানালেন―সিঙ্গেল লাইফে বেশ ভালো আছেন, খারাপ লাগছে না তার।

লাস্যময়ী এ সুন্দরী তারকা বলেন, সিঙ্গেল লাইফ ইজ রিয়েলি গুড। কোনো চিন্তা-ঝামেলা নেই, পিছুটান নেই। নিজেকে নিয়ে ব্যস্ত থাকা যায়, খারাপ লাগছে না।

এছাড়া এ অভিনেত্রীর রূপের রহস্য নিয়েও কৌতূহল রয়েছে দর্শকদের। দিন-সপ্তাহ-মাস পেরিয়ে গেলেও যেন বয়স বাড়ছে না তার, এমনটাই ধারণা অনেক দর্শকের। আর এ ব্যাপারেও কথা বলেন মোনালিসা। বলেন, দর্শকরা চায় না আমার বয়স হোক, বুড়া হয়ে যাই; তারা আমাকে এত ভালোবাসে। আমার মনে হয় এ কারণেই বয়স বাড়ছে না আমার।

এদিকে ২০১২ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কপ্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী মোনালিসা। বিয়ের পরের বছর, অর্থাৎ ২০১৩ সালে নিউইয়র্ক পাড়ি জমান তিনি। তবে সেই সংসার সুখের হয়নি তার। বছরখানেকের মাথায় বিচ্ছেদ হয় শরীফ-মোনালিসার। এরপর থেকে সিঙ্গেলই রয়ে গেছেন মোনালিসা।

অনুষ্ঠানে বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, এই দায়িত্বটা আমি আমার দর্শকদের ওপর ছেড়ে দিতে চাই। সবকিছু তারাই নির্ধারণ করুক, এটাই ভালো হবে।

শেয়ার করুন