০৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার, ০৬:৪২:১২ পূর্বাহ্ন
তৃপ্তির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ভিকি, ক্যাটরিনার মান-অভিমান শুরু!
  • আপডেট করা হয়েছে : ১৩-০৭-২০২৪
তৃপ্তির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ভিকি, ক্যাটরিনার মান-অভিমান শুরু!

‘ব্যাড নিউজ’ ছবির ‘জানম’ গানে পানির নিচে তৃপ্তি ও ভিকি কৌশলের ঘনিষ্ঠতা নিয়ে সমালোচনায় নেটিজেনরা। তৃপ্তির শরীর ছুঁয়ে যাচ্ছে ভিকির ঠোঁট— এমন অন্তরঙ্গ দৃশ্যে এর আগে ভিকিকে কখনো দেখা যায়নি। এবার তাই দেখলেন নেটিজেনরা। এ ছাড়া ‘ব্যাড নিউজ’ ছবির তওবা তওবা গানে ভিকির নাচের প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।  ক্যাটরিনা কাইফের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন ক্যাটরিনার প্রতিক্রিয়ার জন্য। 


নেটিজেনদের প্রশ্ন, ‘ক্যাটরিনা ভাবি এ সব জানেন? আপনাদের মধ্যে সব ঠিক আছে?’ এই আলোচনার মধ্যেই স্ত্রী তথা অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুললেন ভিকি।


ক্যাটরিনার সঙ্গে মান-অভিমান পর্বের বোঝাপড়া নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মতামত জানালেন ভিকি। অভিনেতার কথায়, ‘যা-ই হয়ে যাক, পরস্পরের হাতটা ধরে থাকতে হবে। সম্পর্কে খারাপ সময় এলে আমাদের দু’জনকেই তা কাটিয়ে উঠতে হবে। মনে রাখতে হবে, আমরা সব সময় পরস্পরের জন্য আছি।’


ক্যাটরিনাকে বিয়ে করার পরে জীবনে কী কী বদল এসেছে? প্রশ্নের উত্তরে ভিকি জানান, তিনি ক্যাটরিনাকে বিয়ে করে সুখী। অভিনেতা বলেন, ‘আমি সত্যি সৌভাগ্যবান কারণ ক্যাটরিনা আমার জীবনে বহু সুন্দর বিষয় এনেছে। প্রতি দিন সকালে উঠে মনে হয়, আমি আজ আরও ভালো একটা মানুষ হয়ে উঠতে পেরেছি এবং তা ওর জন্যই। সম্পর্কের জন্য ও অনেক কিছু করেছে।’


গত কয়েক মাস ধরে বি-টাউনে গুঞ্জন, ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা? দীর্ঘ দিন লন্ডনে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে মুম্বাই ফিরেছেন তিনি। ভিকিকেও তার আসন্ন ছবি ‘ব্যাড নিউজ’-এর প্রচার অনুষ্ঠানে জিজ্ঞেস করা হয়, কবে আসবে সুখবর? উত্তরে ভিকি জানান, সঠিক সময় এলে সকলে সুখবর জানতে পারবেন।


শেয়ার করুন