১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০২:২৬:৩৬ পূর্বাহ্ন
হঠাৎ সালমানের কোন ছবির গানে স্মৃতিকাতর হলেন প্রিয়াঙ্কা?
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২৪
হঠাৎ সালমানের কোন ছবির গানে স্মৃতিকাতর হলেন প্রিয়াঙ্কা?

অস্ট্রেলিয়ার মাটিতে দীর্ঘ দিন পর ‘ব্লাফ’-এর শুটিং শেষ হতে চলেছে। শনিবার ‘র‌্যাপ-আপ’-এর কথা জানিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া। দীর্ঘ দিনের পরিশ্রমের পর খানিকটা অবসর পাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী।


এ নিয়েই একটি স্টোরি তিনি ভাগ করেছেন ইনস্টাগ্রামে। ভিডিওতে তিনি বলছেন, র‌্যাপ পার্টিতে যেতে যখন দেরি হয়ে যায়, তখন আমি এই গানটি বাজাতে চাই, কেউ বুঝতে পারছেন?


এই সময় দেখা যায় গাড়িতে রয়েছেন তার মা। শুরু হয় একটি গানের আবহ।


স্টোরির পরবর্তী পর্যায়ে বেজে ওঠে গান। লতা মঙ্গেশকার ও এসপি বালসুব্রহ্মণ্যমের কণ্ঠে বাজতে শুরু করে ‘আ যা শাম হোনে আই…তু চল্ ম্যায় আই’। ঠোঁট মেলাতে দেখা যায় অভিনেত্রী ও তার মাকে। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা এখানে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘নব্বইয়ের দশকের শিশু’।


উল্লেখ করেছেন ১৯৮৯ সালের ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র কথা। ভাগ্যশ্রী ও সালমান খানের এই ছবি আজও বলিউডের সেরা রোম্যান্টিক ছবিগুলোর মধ্যে অন্যতম।


এই গান বাজছে অভিনেত্রীর গাড়িতে। প্রিয়াঙ্কা চোপড়ার জন্ম ১৯৮২ সালে। ফলে নব্বইয়ের দশকে তিনি শিশু হিসাবেই এই গান শুনে বড় হয়েছেন। পরবর্তীতে ‘মুঝসে শাদি করোগি’, ‘সালাম-এ-ইশক’, ‘গড তুস্সি গ্রেট হো’-র মতো ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা গেছে সালমানের সঙ্গে। বিদেশে সালমানের প্রথম জীবনের ছবির গান চালিয়ে বর্ষণমুখর পরিবেশে যেন স্মৃতিকাতর বাতাস বইয়ে দিলেন প্রিয়াঙ্কা।


শেয়ার করুন