১৮ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ০৪:০২:২৭ অপরাহ্ন
রাজশাহীতে বোয়ালিয়া ইনসানিয়াৎ ক্লাবের ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২২
রাজশাহীতে বোয়ালিয়া ইনসানিয়াৎ ক্লাবের ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রাজশাহীতে ১৯৬৫ সালে স্থাপিত বোয়ালিয়া ইনসানিয়াৎ ক্লাবের ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (২ জুলাই) রাতে নগরীর অলোকার মোড়ে কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এসময় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় ক্লাবটির যুগ্ম সাধারণ সম্পাদক হারুণ-অর-রশীদ ফরহাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম সরকার।

সভায় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, ‘এই বোয়ালিয়া ইনসানিয়াৎ ক্লাবটি রাজশাহীর অনেক পুরোনো একটি ক্লাব। এই ক্লাবের প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করতো। কিন্তু মাঝে ক্লাবটির কার্যক্রম স্থবির হয়ে পড়েছিলো বিভিন্ন সমস্যার কারণে। কিন্তু আমরা আবারও ক্লাবটি পুনরুজ্জীবিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।’

এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সাধারণ সম্পাদক হাসান ইমাম মাসুম, সহ-সভাপতি আসগর হোসেন মনু, শরিফুল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুণ-অর-রশীদ ফরহাদ, আব্দুর রাকীব বুড়ো, অর্থ সম্পাদক আরশাদ মজিদ, শিক্ষা বিষয়ক সম্পাদক শফিউল আলম শফি, শিল্প সম্পাদক আহম্মদ হোসেন তুষার, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান তুহিন, সমাজ কল্যাণ সম্পাদক শাহিনুর রশীদ শামীম ও প্রচার সম্পাদক তৌফিক আহমেদ সুমন প্রমূখ।

শেয়ার করুন