১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:৫৯:১১ পূর্বাহ্ন
আমার হৃদয় ভেঙে যাচ্ছে, জানালেন শেখ হাসিনার মেয়ে পুতুল
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২৪
আমার হৃদয় ভেঙে যাচ্ছে, জানালেন শেখ হাসিনার মেয়ে পুতুল

শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল বাংলাদেশে প্রাণহানির ঘটনায় এবং কঠিন এই সময়ে মায়ের পাশে থাকতে না পারায় তাঁর মনোভাবের কথা জানিয়েছেন। বলেছেন, মাকে জড়িয়ে ধরতে পারছেন না, এ জন্য তাঁর হৃদয় ভেঙে যাচ্ছে।



আজ বৃহস্পতিবার এক এক্স বার্তায় এ কথা লেখেন সায়মা ওয়াজেদ পুতুল। বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) দক্ষিণ-পূর্ব এশিয়ার আঞ্চলিক পরিচালক সায়মা ওয়াজেদ পুতুল। কর্মসূত্রে তিনি ভারতের দিল্লিতে বসবাস করছেন।


শেখ হাসিনাকে কি আপাতত ভারতেই থাকতে হচ্ছে এক্স পোস্টে সায়মা ওয়াজেদ পুতুল লেখেন, ‘আমার ভালোবাসার দেশে প্রাণহানির ঘটনায় আমার হৃদয় ভেঙে যাচ্ছে। সেই সঙ্গে এমন কঠিন সময়ে মায়ের পাশে থাকতে না পারায় আর মাকে জড়িয়ে ধরতে না পারায় হৃদয় ভেঙে যাচ্ছে।’ দেশের পর বাংলাদেশের পতাকার ছবি দেন তিনি।

শেখ হাসিনা বাড়তি কাপড়, নিত্যব্যবহারের জিনিসও সঙ্গে নিতে পারেননি

পোস্টে সায়মা ওয়াজেদ পুতুল আরও জানান, তিনি এখন তাঁর আঞ্চলিক পরিচালকের দায়িত্ব পালন করে যাচ্ছেন। পোস্টের শেষে বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ট্যাগ করেন তিনি।

ছাত্র-জনতার আন্দোলন ও ব্যাপক রক্তক্ষয়ের মুখে ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতন ঘটে। ৭৬ বছর বয়সী শেখ হাসিনা সরকারপ্রধানের পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়ে ভারতে যান। সঙ্গে আছেন ছোট বোন শেখ রেহানা। আপাতত ভারতেই রয়েছেন তিনি।


শেয়ার করুন