১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ০৮:১৪:০৭ পূর্বাহ্ন
রাজশাহীতে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২৪
রাজশাহীতে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা

রাজশাহী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১১ আগস্ট) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।


এ সময় জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, জেলার সকল দফতরের সমন্বয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ ব্যবস্থা গ্ৰহণ করা হয়েছে। এক্ষেত্রে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। মূলত সেনাবাহিনী উপজেলা প্রশাসন ও থানার সমন্বয়ে কাজ করছে।


জেলা প্রশাসক আরো বলেন, জেলা পুলিশের কার্যালয়ে ক্ষতির পরিমাণ কিছুটা কম হলেও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কার্যালয়ে ব্যাপক ক্ষতিসাধন হয়েছে। ক্ষতিগ্রস্ত সরকারি স্থাপনাগুলো সংস্কারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এই সকল সরকারি স্থাপনার মালামাল উদ্ধারের কাজ চলমান রয়েছে। পুলিশের মনোবল বৃদ্ধিতে বাংলাদেশ সেনাবাহিনী একসাথে কাজ করছে। পাশাপাশি পর্যাপ্ত পরিমাণ বিজিবি ও আনসার বাহিনীর মোতায়েন করা হয়েছে।


এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মির্জা ইমাম উদ্দিন এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সালেহ মো. আশরাফুল আলম, সিভিল সার্জন ডা. আবু সাইদ মোহাম্মদ ফারুক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মো. আলমগীর হোসেন, জেলা কমান্ড্যান্ট আনসার ও ভিডিপি রাকিবুল ইসলাম, সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক মো. লিয়াকত আলী, মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, রাজশাহী প্রেসক্লাবের সভাপতি মো. সাইদুর রহমান। এছাড়াও সভায় আইন শৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন