১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ১০:৫৩:৫৪ অপরাহ্ন
গ্রেপ্তার দীপু মনিকে রাখা হয়েছে মিন্টু রোডে
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২৪
গ্রেপ্তার দীপু মনিকে রাখা হয়েছে মিন্টু রোডে

রাজধানীর বারিধারা ডিওএইচএস এলাকা থেকে বিগত সরকারের সমাজকল্যাণমন্ত্রী দীপু মনিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের একটি দল। সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তারের পর বর্তমানে তাকে রাখা হয়েছে মিন্টো রোডে। 



বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) যুগ্ম কমিশনার মো. রবিউল হাসান ভূঁইয়া। গণমাধ্যমকে ডিবির কর্মকর্তা জানান, বারিধারা ডিওএইচ থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।


বর্তমানে তাকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে রাখা হয়েছে। তার বিরুদ্ধে চাঁদপুরে একটি মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হতে পারে।


২০০৮ সাল থেকে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন দীপু মনি। তিনি ২০০৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ছিলেন। 


এরপর শিক্ষামন্ত্রী এবং পরবর্তীতে সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি। দীপু মনি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকও।


এর আগে সাবেক আইনমন্ত্রী আনিসুল হক, শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান, সাবেক পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ ও সাবেক আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলককে গ্রেপ্তার করা হয়।


শেয়ার করুন