১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:৫০:১৪ পূর্বাহ্ন
তারেক রহমানের সাথে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দদের ভার্চুয়াল মিটিং
তুহিন অলিভার
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২৪
তারেক রহমানের সাথে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দদের ভার্চুয়াল মিটিং

 রাজশাহী : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক রহমানের সাথে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দদের ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার (৩০ আগষ্ট) বিকাল ৪ টায় নগরীর রাজপাড়া থানাধীন গ্র্যান্ড রিভারভিউ হোটেল কনফারেন্স রুমে এই ভার্চুয়াল মিটিং  অনুষ্ঠিত হয়।  


 উক্ত ভার্চুয়াল মিটিং এ প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক রহমান  ।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু,বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক সভাপতি রাজশাহী মহানগর বিএনপি মোসাদ্দেক হোসেন বুলবুল,    রাজশাহী বিভাগ বিএনপির সাংগঠনিক সম্পাদক  সৈয়দ শাহিন শওকত, রাজশাহী জেলা বিএনপি আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক

এরশাদ আলী এশা সহ রাজশাহী জেলা ও মহানগর বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ। 


উক্ত ভার্চুয়াল মিটিং এ বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, গত ০৫ আগস্ট ছাত্র-জনতার অভুত্থানে স্বৈরাচারী হাসিনা সরকারের পলায়ন করেছে। বিভিন্ন মাধ্যমে শোনা যাচ্ছে ০৫ আগস্টের পর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা দেশের বিভিন্ন সেক্টর দখল করছে যা পুরোপুরি সত্য নয়। আমাদের গুটিকয়েক নেতাকর্মী যারা এতদিন  স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারকে ছায়াতলে ছিল তারাই বর্তমানে বিএনপির সাথে যুক্ত হয়ে এই ধরনের কর্মকাণ্ড ঘটিয়ে বিএনপির ভাবমূর্তি নস্ট করার চেষ্টা করছে। 


এসময় তিনি বিএনপি'র তৃণমূল নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন,   জনগণের ভোটেই ক্ষমতায় আসতে হবে ও থাকতে হবে হাসিনা সরকারের মতো ঘুম, খুন, হত্যা, দমন ও নিপীড়নের মাধ্যমে ক্ষমতা আঁকড়ে ধরে রাখা যায় না যার প্রমাণ আপনারা ইতিমধ্যেই পেয়েছেন। 


এ সময় তিনি স্পষ্ট ভাবে বলেন বিএনপি নেতাকর্মী কেউ যদি কোথাও কোনো চাঁদাবাজি, দখলদারিত্ব ও দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজের সাথে জড়িত থাকে তাহলে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে। 


পরিশেষে তিনি  বিএনপিকে জনমানুষের দল হিসেবে গড়ে তুলে দেশের জনগনের ভালোবাসা ও আস্থা অর্জন জন্য বিএনপি'র তৃণমূল নেতা কর্মীদের আহ্বান জানান। ভার্চুয়াল মিটিংটি শান্তিপূর্ণভাবে শেষ হয়।

শেয়ার করুন