১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:১০:৫৮ অপরাহ্ন
বুধবার থেকে বিমানবন্দর স্টেশনে থামবে না ঢাকাগামী ৭ ট্রেন
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২২
বুধবার থেকে বিমানবন্দর স্টেশনে থামবে না ঢাকাগামী ৭ ট্রেন

ঈদযাত্রায় ট্রেনের শিডিউল বিপর্যয় রোধে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ রেলওয়ে। এরই অংশ হিসেবে আগামীকাল বুধবার থেকে ঢাকা বিমানবন্দর স্টেশনে কমলাপুর অভিমুখী সাতটি ট্রেনের যাত্রা বিরতি বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


বাংলাদেশ রেলওয়ের সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলবার থেকেই ঢাকা বিমানবন্দর স্টেশন থেকে কমলাপুর স্টেশনের টিকিট ইস্যু বন্ধ রয়েছে। কিন্তু আগামীকাল বুধবার থেকে ঢাকামুখী ৭টি ট্রেন বিমানবন্দর স্টেশনে যাত্রা বিরতি করবে না। তবে ঢাকা থেকে ছেড়ে যাওয়া ট্রেনগুলো বিমানবন্দর স্টেশনে যথারীতি যাত্রা বিরতি করবে।




রেলওয়ের তথ্য মতে, আগামী ৬ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত ঢাকামুখী একতা, দ্রুতযান,পঞ্চগড়, নীলসাগর, কুড়িগ্রাম, লালমনি ও রংপুর এক্সপ্রেস ট্রেনের বিমানবন্দর স্টেশনে যাত্রা বিরতি থাকবে না। আগামী ৬ থেকে ১৪ জুলাই পর্যন্ত মিতালি এক্সপ্রেস এবং ৭ থেকে ১৪ জুলাই পর্যন্ত মৈত্রী এক্সপ্রেস ও বন্ধন এক্সপ্রেস ট্রেন চলাচল করবে না।


উল্লেখ্য, ঈদযাত্রার প্রথম ট্রেন ছেড়ে গেছে আজ। প্রথম দিনের প্রথম ট্রেন ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস সকাল ৬টায় কমলাপুর থেকে ছাড়ার কথা থাকলেও সেটি ছাড়ে দেড় ঘণ্টা পর, সকাল ৭টা ৩০ মিনিটে। ট্রেনটি কমলাপুর আসে সকাল ৬টা ২০ মিনিটে। 

শেয়ার করুন