২০ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার, ০৩:১৭:১৭ পূর্বাহ্ন
ভোলায় সাবেক এমপি মুকুলের বিরুদ্ধে হত্যাচেষ্টা-চাঁদাবাজির মামলা
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২৪
ভোলায় সাবেক এমপি মুকুলের বিরুদ্ধে হত্যাচেষ্টা-চাঁদাবাজির মামলা

ভোলা-২ আসন (দৌলতখান-বোরহানউদ্দিন) এর সদ্য সাবেক সংসদ সদস্য আজম মুকুলসহ ৬ জনের নামে হত্যা চেষ্টা, অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে।


বুধবার (১৮ সেপ্টেম্বর) বোরহানউদ্দিন উপজেলার স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক পরান আহসান বাদী হয়ে এ মামলা দায়ের করেন।


মামলায় বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ইবনে মাসুদ সোহাগ, আওয়ামী যুবলীগ নেতা সবুজ গোলদার, হুমায়ুন গোলদার, নুরনবী ও নুর উদ্দিন ফরাজীসহ অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে।


অভিযোগে উল্লেখ করেন, ২০২৩ সালের ৩ নভেম্বর দুপুর ১২টার দিকে বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব বাজারে ওই ওয়ার্ডের কাউন্সিলর ইবনে মাসুদ সোহাগের অফিস কক্ষে সাবেক এমপি আলী আজম মুকুলের নির্দেশে আসামিরা তাকে অপহরণ করে নিয়ে যায়। সেখানে সাবেক এমপি মুকুলের সঙ্গে মোবাইলে কথা বলে তাকে বেধড়ক মারধর করে।

এ সময় তার কাছ থেকে নগদ টাকা, হাতঘড়ি ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরে আলী আজম মুকুলের নির্দেশে আসামিরা তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন, এমনকি তার মোবাইল ছিনিয়ে নিয়ে ব্যক্তিগত ফেসবুক আইডিতে প্রবেশ করে সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহীমসহ বিএনপির গণ্যমান্য ব্যক্তিদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ পোস্ট করেন। তারা এরপর প্রায় ৪-৫ ঘণ্টা পর স্থানীয় বাজারের ব্যবসায়ীরা গিয়ে তাকে উদ্ধার করেন।


শেয়ার করুন