০৬ অক্টোবর ২০২৪, রবিবার, ০৪:২৮:১১ অপরাহ্ন
বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে স্কোয়াডে পরিবর্তন আনল ভারত
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২৪
বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে স্কোয়াডে পরিবর্তন আনল ভারত

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে আজ মাঠে নামছে বাংলাদেশ। গোয়ালিয়রে সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। তবে এই ম্যাচ মাঠে গড়ানোর আগেই স্কোয়াডে পরিবর্তন এনেছে ভারত। শিবাম দুবের পরিবর্তনে স্কোয়াডে ডাকা হয়েছে তিলক ভার্মাকে।


প্রথম টি-টোয়েন্টির আগ মুহূর্তে সাইড স্ট্রেইনের চোটে পড়েছেন দুবে। ফলে পুরো সিরিজ থেকেই ছিটকে গেছেন এই অলরাউন্ডার। তার জায়গায় যুক্ত করা হয়েছে তিলক ভার্মাকে। এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। 


এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে মুম্বাইয়ের হয়ে রঞ্জি ট্রফির সেমিফাইনালে ওই ইনজুরিতে পড়েছিলেন দুবে। যা তাকে দীর্ঘ সংস্করণের টুর্নামেন্টটি থেকে ছিটকে দেয়। জাতীয় দলে ফেরার মুহূর্তে আবারও একই চোটে পড়লেন ৩১ বছর বয়সী এই অলরাউন্ডার। গত বছরের আগস্ট থেকে দুবে ভারতের টি-টোয়েন্টি দলের নিয়মিত সদস্য।


নতুন সুযোগ পাওয়া তিলক ভার্মা এখন পর্যন্ত ভারতের হয়ে ১৬টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন। যেখানে এই বাঁ-হাতি ব্যাটারের গড় ৩৩.৬০ এবং স্ট্রাইকরেট ১৩৯.৪১। রান করেছেন ৩৩৬। এ ছাড়া পার্টটাইম স্পিনে শিকার করেন ২ উইকেট।


টি-টোয়েন্টি সিরিজে ভারতের পরিবর্তিত স্কোয়াড : সূর্যকুমার যাদব (অধিনায়ক), অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রিংকু সিং, হার্দিক পান্ডিয়া, রিয়ান পরাগ, নীতীশ কুমার রেড্ডি, তিলক ভার্মা, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, বরুণ চক্রবর্তী, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), আর্শদীপ সিং, হর্ষিত রানা, মায়াঙ্ক যাদব।

শেয়ার করুন