২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:১৮:১৬ পূর্বাহ্ন
সড়কে ঝরে গেল ৪ প্রাণ
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২০-০৫-২০২২
সড়কে ঝরে গেল ৪ প্রাণ সড়কে ঝরে গেল ৪ প্রাণ

কুষ্টিয়া সদর ও ভেড়ামারায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ ৪ জন নিহত হয়েছে। শুক্রবার বিকেলে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনী বটতলা মোড় এলাকায় ট্রাক-মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে ঢাকা মিরপুরের বাসিন্দা গিয়াস উদ্দিনের স্ত্রী হেলেন বেগম (৬০) এবং মহেন্দ্র চালক নিহত হয়েছে।


এঘটনায় আরও ৪ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত বারটা ও শুক্রবার সকালে দুটি দুর্ঘটনায় আরো দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন,মেহেরপুর গাংনী উপজেলার রাধাগোবিন্দপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে শাহাবুদ্দিন (২৩) ও কুষ্টিয়া পৌরসভার বাড়াদি এলাকার বাসিন্দা মোসলেম হাওলাদার (৬০)।



কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপপরিদর্শক(এসআই) মতিউর রহমান বলেন,রাতে কুষ্টিয়া থেকে যাত্রী নিয়ে শ্যামলী পরিবহন নামে একটি দুরপাল্লার পরিবহন ঢাকা যাচ্ছিল। এমন সময় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা দশমাইল এলাকায় পৌঁছালে সেখানে পেছন থেকে একটি মাটি কাটার খনন যন্ত্র ধাক্কা দেয়। এতে বাসের পেছনে বসে থাকা যাত্রী শাহাবুদ্দিন মারা যান। বাসের আরেক যাত্রী আহত হন।

 

অপরদিকে, শুক্রবার সকাল ছয়টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কের মোল্লাতেঘরিয়া এলাকায় সিএনজি ও ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালক মোসলেম হাওলাদারের ঘটনাস্থলেই মৃত্যু হয়। তাঁর লাশও উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এদিকে কুষ্টিয়া জেলায় প্রায় প্রতিদিনই সড়কে মৃত্যুর ঘটনা বাড়ছে।

শেয়ার করুন