২৩ অক্টোবর ২০২৪, বুধবার, ০৪:২৫:২৫ পূর্বাহ্ন
রাষ্ট্রপতি চুপ্পুর অপসারণের দাবিতে শাবিতে মশাল মিছিল
  • আপডেট করা হয়েছে : ২২-১০-২০২৪
রাষ্ট্রপতি চুপ্পুর অপসারণের দাবিতে শাবিতে মশাল মিছিল

আওয়ামী লীগের অঙ্গসংগঠন যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সকল অঙ্গসংগঠনকে বাংলাদেশের মাটিতে নিষিদ্ধ ও রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুর অপসারণের দাবিতে মশাল মিছিল করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাধারণ শিক্ষার্থীরা।


সোমবার (২১ অক্টোবর) রাত ১০টায় মশাল মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোল চত্বর হতে প্রধান ফটকে যায়। পরবর্তীতে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে মিছিল করে প্রধান ফটকে সমাবেশের মাধ্যমে শেষ হয়। 


মশাল মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সমন্বয়ক ফয়সাল হোসেন, সিলেটের সমন্বয়ক গোলাম মর্তুজা সেলিম, শাবিপ্রবির সমন্বয়ক হাফিজুল ইসলাম ও নাসিম। 


সমাবেশে কেন্দ্রীয় সহ-সমন্বয়ক ফয়সাল হোসেন বলেন, ‘‘আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন গত জুলাই ও আগস্ট মাসে বাংলাদেশের আপামর জনতার উপর যে নগ্নতা দেখিয়েছে তা কখনই ক্ষমা করা যায় না। আওয়ামী দু:শাসনের সময়ে বাংলার মানুষের উপর ফ্যাসিস্ট হাসিনা ও তার দোসরেরা মুজিববাদ কায়েম করতে চেয়েছিল। আমরা বাংলাদেশে আর কোন মুজিববাদ দেখতে চাই না। বর্তমান সরকারের উপদেষ্টা মণ্ডলিদের কাছে আহ্বান করবো অতিদ্রুত আওয়ামী লীগ ও তার প্রেতাত্মাদের বাংলার মাটিতে নিষিদ্ধ ও স্বৈরাচারের তৈরি রাষ্ট্রপতিকে অপসারণ করতে হবে। নইলে বাংলার ছাত্র সমাজ আবারো মাঠে নামতে বাধ্য হবে।’’ 


শেয়ার করুন