০৫ অক্টোবর ২০২২, বুধবার, ০৯:১৬:১৯ অপরাহ্ন
নাফিসা কামালের ভূয়সী প্রশংসা করলেন ব্যারিস্টার সুমন
  • আপডেট করা হয়েছে : ২৩-০৭-২০২২
নাফিসা কামালের ভূয়সী প্রশংসা করলেন ব্যারিস্টার সুমন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম ফ্রাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামালের ভূয়সী প্রশংসা করে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সাইদুল হক সুমন বলেছেন,  কত সুন্দর কুমিল্লার আপা, টিভিতে দেখি, ভেবেছিলাম আজ ওনাকে সরাসরি দেখব, কিন্তু আমার কপাল খারাপ ওনাকে দেখলাম না। ’

শুক্রবার বিকালে কুমিল্লার লালমাই মিনি স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন সুমন। 

এ সময় ক্রিকেটের মতো ফুটবলেও অর্থায়ন করতে নাফিসা কামালকে অনুরোধ করেন তিনি।

নাফিসা কামালের সাংগঠনিক প্রতিভার প্রশংসা করে ব্যারিস্টার সুমন বলেন, ‘আপনাদের (দর্শক) মাধ্যমে উনার (নাফিসা কামাল) কাছে সালাম দিয়ে গেলাম। আমি উনাকে অনুরোধ করব, আপা আপনি যে পরিমাণ মেধা আর শ্রম ক্রিকেটের জন্য ব্যয় করেন, তার অর্ধেক ফুটবলের জন্য ব্যয় করলে আপনার তিনটা উপজেলা ফুটবলে সারাদেশকে নেতৃত্ব দিবে।’

এ সময় অনুষ্ঠানে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস দাশ, সদর দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলুসহ অন্যান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ফুটবলকে হৃদয়ে লালন করেন ব্যারিস্টার সুমন। এ কথা সবার জানা। 

নিজ অর্থায়নে হবিগঞ্জে ‘ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি’ একটি সংস্থাও গড়েছেন সুমন। ফুরসত মিললেই নিজ ক্লাবের ছেলেদের নিয়ে মাঠে নেমে পড়েন এ ব্যারিস্টার। 

প্রত্যন্ত অঞ্চলের ৮০ জন তরুণ ও উদীয়মান ফুটবলাররা এ একাডেমিতে প্রশিক্ষণ নেয়। তৃণমূল থেকে ফুটবলার তুলে আনতে এবং ফুটবলের উন্নয়নের লক্ষ্যে ফুটবল একাডেমি চালু করেছেন বলে জানিয়েছেন ব্যারিস্টার সুমন।

ফুটবলে বাংলাদেশের দিন দিন অধপতন চলছে তা ঠেকাতে এ খেলায় ক্রিকেটভক্ত নাফিসা কামালকে অর্থলগ্নির পরামর্শ দিলেন সুমন।

শেয়ার করুন