২৯ নভেম্বর ২০২২, মঙ্গলবার, ০৬:৪৭:২০ পূর্বাহ্ন
হোটেলে বিশ্ববিদ্যালয়ছাত্রের ঝুলন্ত লাশ
  • আপডেট করা হয়েছে : ০৩-০৮-২০২২
হোটেলে বিশ্ববিদ্যালয়ছাত্রের ঝুলন্ত লাশ

বগুড়া শহরের থানা রোডের একটি আবাসিক হোটেল থেকে তানভিরুল ইসলাম আকিব (২৪) নামে এক বিশ্ববিদ্যালয়ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে কক্ষের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। 

নিহত আকিব বরগুনার বামনা উপজেলার কলাগাছিয়া গ্রামের বাসিন্দা ও স্থানীয় বুকাবুনিয়া মাহমুদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নজরুল ইসলামের ছেলে। তিনি নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ, স্থানীয় সূত্র ও হোটেলের ব্যবস্থাপক আবদুল কাদের জানান, আকিব গত সোমবার সকাল ৬টার দিকে বগুড়া শহরের থানা রোডে শ্যামলী রয়েল ইন আবাসিক হোটেলে এসে ষষ্ঠ তলায় ৬০৫ নম্বর রুম ভাড়া নেন। কাজের কথা বলে দুপুর ১২টার দিকে হোটেল থেকে বের হয়ে যান। বেলা দেড়টার দিকে রুমে ফিরে আসেন। 

মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত রুমের দরজা বন্ধ পাওয়া যায়। দুপুর সোয়া ২টার দিকে হোটেলের কর্মচারীরা ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় সদর থানায় খবর দেওয়া হয়। বিকালে পুলিশ দরজা ভেঙে ভেতরে ঢুকে সিলিংফ্যানের সঙ্গে জানালার পর্দা দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ দেখতে পায়। পরে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই আবু জাফর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে— বিশ্ববিদ্যালয়ের ছাত্র তানভিরুল ইসলাম আকিব আত্মহত্যা করেছেন। হোটেলের সিসি ফুটেজে দেখা গেছে, তিনি একাই হোটেলে যাতায়াত করেছেন। 

ওসি সেলিম রেজা জানান, বালিশের ওপর আকিবের মোবাইল ফোন পাওয়া গেছে। ফোনের কল রেকর্ডের তথ্য ও ময়নাতদন্তের রিপোর্ট পেলেই তার মৃত্যুর কারণ পাওয়া যেতে পারে। এ ব্যাপারে সদর থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন