২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:২৮:১০ অপরাহ্ন
বাগমারায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২২
বাগমারায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

রাজশাহীর বাগমারায় বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী, জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে দ্বীপনগর কলেজ মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মাস্টার লুৎফর রহমান।

বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারিকের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, বাসুপাড়া ইউনিয়নের আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মাজেদুর রহমান, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক, আইন বিষয়ক সম্পাদক জীবন কুমার, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহিন রেজা, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, মহসিন আলী।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, ইউনিয়ন মহিলা লীগের সভাপতি মমেনা বেগম, সাধারণ সম্পাদক নুরুন নাহার, সাবেক ছাত্রলীগ নেতা উজ্জল হোসেন, জহুরুল ইসলাম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাহিদ হাসান সহ ইউপি সদস্য, আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন