২৯ নভেম্বর ২০২২, মঙ্গলবার, ০৬:১১:১৩ পূর্বাহ্ন
স্বেচ্ছাসেবক লীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২২
স্বেচ্ছাসেবক লীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গায় আলমডাঙ্গায় আল ইমরান (২৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে দিনদুপুরে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ শুক্রবার দুপুরে আলমডাঙ্গা শহরের গোবিন্দপুর মাঠপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত আল ইমরান আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের জুড়োন আলীর ছেলে। তিনি আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

দলীয় নেতারা বলছেন, তাকে রাজনৈতিক কারণে হত্যা করা হয়েছে। তবে স্থানীয়রা বলেছেন, মাস কয়েক আগে সামান্য মারামারির কারণে বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

স্থানীয়রা জানান, শুক্রবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গা শহরতলির গোবিন্দপুর মাঠে যাচ্ছিলেন ইমরান। এ সময় কয়েকজন যুবক তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। গুরুতর আহতাবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন দুপুর সোয়া ১২টার দিকে তিনি মারা যান।

এলাকার কয়েকজন জানান, নিজ গ্রামের কয়েকজনের সঙ্গে মাস চারেক আগে ছোটখাটো বিষয়ে মারামারির ঘটনা ঘটে। ওই সময় দুপক্ষই থানায় পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করে। পরে তা থানায় মীমাংসা হয়। তারই জের ধরে শুক্রবার আল ইমরানকে কুপিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওবায়দুর রহমান চৌধুরী বলেন, আল ইমরান দলের নেতাকর্মীদের মধ্যে খুবই জনপ্রিয় ছিলেন। সম্মেলনের মাধ্যমে তিনি আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। রাজনৈতিক প্রতিপক্ষের হাতে খুনের ঘটনা হয়ে থাকতে পারে। তবে আমরা তাৎক্ষণিকভাবে কিছুই বলতে পারছি না। যারাই এ খুনের সঙ্গে জড়িত, তারা সন্ত্রাসী। এলাকা থেকে তাদের তথ্য-উপাত্ত সংগ্রহ করছি।


শেয়ার করুন