২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ০৭:২৭:৩৫ অপরাহ্ন
নৌকাবাইচ দেখতে গিয়ে নিখোঁজ ৩ জনের লাশ উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ২১-০৯-২০২২
নৌকাবাইচ দেখতে গিয়ে নিখোঁজ ৩ জনের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের হোসেনপুরে ব্রহ্মপুত্র নদে শতবছরের ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে গিয়ে নৌকাডুবিতে নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। 

বুধবার সকাল ৯টার দিকে ঘটনাস্থলের ৬ কিলোমিটার দূর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।  

নিহতরা হলেন- পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার চরশাতপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে ইয়াসমিন (৭), একই গ্রামের রাহাত মিয়ার ছেলে সিফাত (১৩) এবং  কিশোরগঞ্জ শহরের তারাপাশা গ্রামের শামীম (৩২)।

জানা গেছে, সোমবার কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবেরচর গ্রাম তীরবর্তী ব্রহ্মপুত্র নদে লাখো মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় শতবছরের ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা। সন্ধ্যার আগে শুরু হওয়া এ নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে এবং ভিডিওচিত্র ধারণ করার সময় নৌকাডুবিতে নিখোঁজ হন এ তিন দর্শনার্থী। 

এদের মধ্যে অন্যদের সঙ্গে নদী পারাপারের সময় নৌকা ডুবে দুই শিশু এবং ছোট্ট নৌকায় ওঠে নৌকাবাইচ প্রতিযোগিতার ভিডিওচিত্র ধারণের সময় শামীম নিখোঁজ হন। আগামী ২৫ সেপ্টেম্বর চাকরি নিয়ে শামীমের ওমানের উদ্দেশে কিশোরগঞ্জ ছাড়ার কথা ছিল। 

নৌকাডুবিতে এ তিনজনের নিখোঁজ হওয়ার খবর পাওয়ার পর কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত কাউকে উদ্ধার সম্ভব হয়নি। পরে বুধবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জর গিফারী যুগান্তরকে তিনজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন