২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৩৬:৩৭ অপরাহ্ন
ট্রাকের চাপায় শ্যালক-দুলাভাইর মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২২
ট্রাকের চাপায় শ্যালক-দুলাভাইর মৃত্যু

দিনাজপুরে রাস্তা পারাপারের সময় ট্রাকের চাপায় মারা গেছেন দুজন এবং গুরুতর আহত হয়েছেন একজন। শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার খানপুর খানপাড়ার বাসিন্দা মোহাম্মদ আলী (৬৫) এবং তার শ্যালক একই উপজেলার রাজিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে আজগর হোসেন (৩৫)। গুরুতর আহত হয়েছেন আজগরের ভাই মকবুল আলী (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে সুন্দরগঞ্জ থানা থেকে একটি ইজিবাইকে সাতজন দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে আত্মীয়র বাসায় বেড়াতে যাচ্ছিলেন। পথে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সামনে চার্জ কমে যাওয়ায় ধীরে চলছিল ইজিবাইকটি।

এ সময় দুলাভাই মোহাম্মদ আলী ও তার দুই শ্যালক ইজিবাইক থেকে নেমে যান। বাকিরা ইজিবাইকে চলে যান।

তারা তিনজন রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় দিনাজপুরমুখী বেপরোয়া গতির একটি মালবাহী ট্রাক ওই তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত একজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দিন আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

ট্রাকটির ধাক্কায় হাসপাতালের কয়েকটি অ্যাম্বুলেন্স ক্ষতিগ্রস্ত হয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ট্রাকচালক ও হেলপার পলাতক পালিয়ে গেছে। ঘাতক ট্রাকটি পু‌লি‌শের হেফাজ‌তে থানায় নি‌য়ে আসা হয়েছে।

পরিবারের সদস্যরা আসলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি

শেয়ার করুন