২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৫:২১:২৮ অপরাহ্ন
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন নওহাটা পৌরসভায় নয় হাজার পরিবার
  • আপডেট করা হয়েছে : ০৭-০৭-২০২২
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন নওহাটা পৌরসভায় নয় হাজার পরিবার

রাজশাহীর নওহাটা পৌরসভায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ভিজিএফ চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে চলতি অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচি আওতায় এ চাল বিতরণের উদ্বোধন করা হয়।

সারা দেশের ন্যায় নওহাটা পৌর চত্বরে নয় হাজার দুঃস্থ, গরীব ও অসহায়দের মাঝে ১০ কেজি করে বিনামূল্যে এসব চাল বিতরণের উদ্বোধন করেন নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ।

এ সময় উপস্থিত ছিলেন নওহাটা পৌর প্যানেল মেয়র-১ আজিজুল হক, নওহাটা পৌর প্যানেল মেয়র-২ দিদার হোসেন ভুলু, নওহাটা পৌরসভার সচিব মো মিজানুর রহমান, নির্বাহী প্রকৌশলী শাহজাহান আলী, হিসাব রক্ষক কর্মকর্তা সাজ্জাদ হোসেন, হিসাব রক্ষক নাসির উদ্দিন, কাউন্সিলর মাসুম পারভেজ, নাজিম উদ্দিন মোল্লা, মোকলেছুর রহমান, আবু বাক্কার সিদ্দিক, আবু সুফিয়ান শেখ, হাবিবুর রহমান হাবিব, আফতাব উদ্দীন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আসমা বেগম, রেশভানু বেগম ও রাশেদা বেগম, উপজেলা ট্যাগ অফিসারসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব ও অসহায়দের পাশে আছে আর ভবিষ্যতেও থাকবেন। তাই তিনি আসন্ন পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে নওহাটা পৌরসভার দুস্থ ও অসহায় পরিবারের কথা চিন্তা করে জেলা প্রশাসকের মাধ্যমে ভিজিএফ ও জিআর চাল পাঠিয়েছেন।

পৌর এলাকারবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী, সংসদ সদস্য আয়েন উদ্দিন ও জেলা প্রশাসক মহোদয়কে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। এরই অংশ হিসেবে নওহাটা পৌরসভার নয়টি ওয়ার্ডে নয় হাজার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হবে। পৌরসভার পক্ষ থেকে এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ ভিজিজি ও ভিজিএফসহ নানা কর্মসুচী অব্যাহত রেখেছে আর তার সুফল পাচ্ছে নওহাটা পৌরসভার সাধারণ জনগণ।

তিনি আরো বলেন, জনগণের সুস্থতাই বর্তমান সরকারের লক্ষ্য। জনগণকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত রাখতে কোরবানির গরুর হাটে মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব বজায় রাখা ও কোরবানির বর্জ্য সুষ্ঠুভাবে অপসারণসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

শেয়ার করুন