২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:০২:৪৭ অপরাহ্ন
নৌকাডুবিতে আরও ১ লাশ উদ্ধার, মৃত্যু বেড়ে ৬৯
  • আপডেট করা হয়েছে : ২৮-০৯-২০২২
নৌকাডুবিতে আরও ১ লাশ উদ্ধার, মৃত্যু বেড়ে ৬৯

পঞ্চগড়ের করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আরও একজনের লাশ উদ্ধার হয়েছে। এ নিয়ে মোট ৬৯ জনের লাশ উদ্ধার করা হলো। নৌকাডুবির ঘটনায় এখনো ৩ জন নিখোঁজ রয়েছেন।

বুধবার বিকালে হিমালয় চন্দ্র রায় (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয় বলে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক দীপঙ্কর রায় গণমাধ্যমকে জানান।

এর আগে গত রোববার করতোয়া নদীর আউলিয়াঘাট থেকে বদেশ্বরীঘাটে মহালয়া দেখতে যাওয়ার পথে শতাধিক যাত্রী নিয়ে ডুবে যায় নৌকাটি। এ ঘটনায় ৩১ নারী, ১৬ পুরুষ ও ২১ শিশুর লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের করতোয়া নদীর অপর পাড়ে বদেশ্বরী মন্দিরে মহালয়া উপলক্ষ্যে প্রতিবছরের মতো এবারও ধর্মসভার আয়োজন করা হয়। রোববার দুপুরের দিকে মূলত ওই ধর্মসভায় যোগ দিতে সনাতন ধর্মাবলম্বীরা নৌকাযোগে নদী পার হচ্ছিলেন। তবে ৫০-৬০ জনের ধারণক্ষমতার নৌকাটিতে শতাধিক যাত্রী ছিল। অতিরিক্ত যাত্রীর কারণে নদীর মাঝপথে নৌকাটি ডুবে যায়। অনেকে সাঁতরে তীরে আসতে পারলেও সাঁতার না জানা বিশেষ করে নারী ও শিশুরা পানিতে ডুবে যায়। 

পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক ও তদন্ত কমিটির প্রধান দীপঙ্কর রায় বলেন, আমাদের উদ্ধারকাজ চলছে। যদি একজনও নিখোঁজ থাকে তাকে উদ্ধারে কাজ চলবে।

শেয়ার করুন