০২ এপ্রিল ২০২৩, রবিবার, ০৮:৩১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ধর্ষণ মামলায় অব্যাহতি পেলেন সাবেক এমপি আরজু চারঘাটে মাদকের টাকার জন্য যুবককে অপহরণ, ভারতের মাদক কারবারিদের মহান স্বাধীনতা দিবস আজ রাজশাহীর গোদাগাড়ীতে নতুন করে ৪২০ টি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের বাড়ীর চাবি ও দলিল হস্তান্তর সাঁথিয়ায় ডাক বিভাগের পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ মাদারীপুরের শিবপুরে বাস খাদে, নিহত ১৭, আহত ৩০ কারাগার থেকে মুক্তি পেলেন চিত্রনায়িকা মাহি তাহেরপুর পৌর আ.লীগের দলীয় পদ থেকে মুনসুর ও মেয়র কালামকে অব্যাহতি রাজশাহী বঙ্গবন্ধু কলেজে ১৭ শিক্ষক-কর্মচারী নিয়োগ ধরে ফেলায় হাজিরা খাতা গায়েব জাতির পিতার মানবিকতা ও মানুষের প্রতি দরদ শিশুকালেই জানা গেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সড়কে প্রাণ গেল কলেজশিক্ষার্থী ৩ বন্ধুর
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২২
সড়কে প্রাণ গেল কলেজশিক্ষার্থী ৩ বন্ধুর

যশোরে সড়ক দুর্ঘটনায় তিন কলেজছাত্র নিহত হয়েছেন। ছুটির দিনে বেড়ানো শেষে পাঁচ বন্ধু দুটি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বাসের ধাক্কায় তারা ছিটকে পড়লে তিন বন্ধুর মৃত্যু হয়। বাকি দুই বন্ধুকে এখনও খুঁজে পাওয়া যায়নি।

শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন– যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আসিফ (১৯), বাজেদুর্গাপুর গ্রামের নাজির আলীর ছেলে আরমান (১৯) ও আলমগীর হোসেনের ছেলে সালমান (১৯)।

নিহতরা সদর উপজেলার নতুনহাট পাবলিক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

নিহত সালমানের বাবা আলমগীর হোসেন বলেন, ‘এক মোটরসাইকেলে তিন সহপাঠী ঝিকরগাছা থেকে ফিরছিল। পথে নতুনহাট ইটভাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দূরপাল্লার একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে আরমান ও আসিফ মারা যায়। সালমানকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।’

নিহত আরমানের ভাই শিমুল হোসেন বলেন, ‘পাঁচ বন্ধু দুটি মোটরসাইকেল নিয়ে ঝিকরগাছা থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে নতুনহাটে বাসের ধাক্কায় তারা ছিটকে পড়ে। এতে আমার ভাই আরমানসহ দুজন ঘটনাস্থলে মারা যায়। আরেকজন হাসপাতালে মারা যায়। ওদের বাকি দুই বন্ধুকে এখনও খুঁজে পাওয়া যায়নি।’

নিহত সালমানের ভাই হোসেন আলী জানান, ছুটির দিন হওয়ায় শুক্রবার বিকেলে মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু ঝিকরগাছা উপজেলার গদখালি বেড়াতে যান। সেখান থেকে রাতে বাড়ি ফিরছিলেন। পথে এই দুর্ঘটনা ঘটে।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস জানান, সালমানের ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। এছাড়া মাথায়ও আঘাতপ্রাপ্ত হয়েছিলেন। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তর জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে যশোর পুলিশের মুখপাত্র ডিবির ওসি রুপন সরকার বলেন, ‘মোটরসাইকেল আরোহী তিন জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজনকে হাইওয়ে পুলিশ ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সে মারা যায়। একজন ঘটনাস্থলে, অপর একজনকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পর মারা যায়।’

এ বিষয়ে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিনজনের মৃত্যু হয়েছে। বাস নাকি ট্রাকের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে, সেটি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ছুটে আসেন নিহতদের স্বজনরা। তাদের আহাজারিতে হাসপাতাল এলাকা ভারি হয়ে ওঠে।

শেয়ার করুন