২২ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর ঝিলপাড় বস্তিতে আগুন আকাশে শাবান মাসের চাঁদ, ২৫ ফেব্রুয়ারি শবেবরাত রাজশাহীতে তিন সহযোগিসহ ধর্ষ’ক গ্রেপ্তার মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যক্তির ১৫ দিনের কারাদণ্ড,৫০ হাজার টাকা জরিমানা চাটখিল থানার পাশেই, টেক্সটাইলের রং ও ক্যামিকেল দিয়ে তৈরী হচ্ছে জন্মদিনের কেক,নিরব ভুমিকায় উপজেলা প্রশাসন! কমলগঞ্জে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ জীববৈচিত্র্য ফিরে পাচ্ছে শেরপুরের গারো পাহাড় প্রকাশিত সংবাদের প্রতিবাদ
রাজশাহীর বাগমারায় গরু চোরের সর্দার গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২২
রাজশাহীর বাগমারায় গরু চোরের সর্দার গ্রেপ্তার

রাজশাহী অঞ্চলের কুখ্যাত গরু চোরের সর্দার আমির হোসেন ওরফে আমির চোরাকে (৫৪) পুলিশ গ্রেপ্তার ককরা হয়েছে।

সে বাগমারার ঝিকড়া ইউনিয়নের মধ্যঝিনা গ্রামের বাসিন্দা। সে এলাকায় মামলাবাজ হিসাবেও পরিচিত।

জানা যায়, গত শুক্রবার রাতে যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে আমির হোসনেক গ্রেপ্তার করে। সম্প্রতি বাগমারা, আত্রাই ও নওগাঁ এলাকায় গরু চুরি বেড়ে যায়। পুলিশ বিভিন্ন ভাবে তদন্ত করে ও তথ্য প্রযুক্তির সাহায্যে এসব গরু চুরির সঙ্গে আমির চোরার সম্পৃক্ততা পায়। এর পর পুলিশ তাকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা বলেন, আমির এলাকায় চোরা ও মামলাবাজ হিসাবে পরিচিত। সে দীর্ঘদিন গরু চুরির সাথে জড়িত। বাগমারা, আত্রাই, রাণীনগর এলাকায় সে একটি চোর সিন্ডিকেট তৈরি করে। এর মাধ্যমে সে গরু চুরি করে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, আমির এলাকায় গরু চোর ও মামলাবাজ হিসাবে পরিচিত। লোকজনকে মিথ্যা মামলায় জড়িয়ে পরে তাদের কাছ থেকে সুবিধা নিয়ে থাকে। যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া জানান, প্রাথমিক তথ্যে আমির হোসেনের গরু চোরের সর্দার হিসাবে শনাক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে অন্যান্য অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

বাগমারা থানার কর্তব্যরত এসআই ফরিদা ইয়াসমিন জানান, আমির হোসেন থানা হাজতে আছে। তার বিরুদ্ধে মামলা হবে। অন্য বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

শেয়ার করুন