২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:৫৪:১৮ অপরাহ্ন
রাজশাহীতে ঈদে মিলাদুন্নবীর জশনে জুলুস
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২২
রাজশাহীতে ঈদে মিলাদুন্নবীর জশনে জুলুস

রাজশাহীতে ভাবগাম্ভির্য ও জাঁকজমক ভাবে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালন করা হয়েছে। মহা নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর শুভ আগমন উপলক্ষে ১২ই রবিউল আওয়াল রোববার (৯ অক্টোবার ) সকাল ৯ টার দিকে রাজশাহী নগরীর শিরইল কলোনীর বায়তুল মামুর জামে মসজিদ থেকে প্রতি বছরের মতই এবারো রাজশাহী মহানগর গাউছিয়া কমিটির উদ্যোগে জশনে জলুস ধর্মীয় র‌্যালী বের করা হয়।


র‌্যালীটি শিরইল কলোনী ৪নং গলির শেষ মাথায় বায়তুল মামুর জামে মসজিদ প্রঙ্গন থেকে বের হয়ে দরগাপাড়া হযরত শাহ মখদুম (রাঃ) এর মাজারে চাদরপুসি,পুস্পস্তবক অর্পন ও মাজার জিয়ারত করে সমগ্র মুসলিম উম্মার এবং দেশ ও জাতির জন্য শান্তি কামনা করে মোনাজাত করা হয়।


মোনাজাত পরিচালনা করেন শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদের সম্মানিত খতিব মৌলানা আতাউল মোস্তাফা কাদেরী। র‌্যালী শেষে মসজিদে ফিরে মিলাদ মাহফিল ও দোয়া করে প্রায় পাঁচ হাজার প্যাকেট তাবারুক বিতরন করা হয় ।


এসময় গাউছিয়া কমিটির সভাপতি ড: শরিফুল ইসলাম,সহ-সভাপতি জাহিদ হোসেন মুন্না, সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি, এবং উদযাপন কমিটির আহব্বায়ক ডা:শাহিদ আলীসহ সাহজাহান আলী, খালেদ হোসেন ভোলা,আজাহার আলীমুন্না জমসেদ আলী,আসলাম,নজরুল কাওশার সালাহ উদ্দিন প্রমুখ ,এর পক্ষ থেকে নবী ও রাসুলের প্রেমীকদেরকে আনন্দ র‌্যালীতে এসে দিনটি উদযাপনে সহযোগিতা করা, আইনশৃংখলা বাহিনীর শৃংখলা রক্ষায় সহযোগিতা করায় এবং অনুষ্ঠানটি প্রচার করারজন্য সাংবাদিকরদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করাহয়।

শেয়ার করুন