২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৫৭:৩২ অপরাহ্ন
রাণীনগরের নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২২
রাণীনগরের নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন

নওগাঁর রাণীনগর উপজেলার ত্রিমোহনী উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় স্থানীয় এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল এই ভবনের উদ্বোধন করেন।


উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সংদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল বলেছেন,সারাদেশে শিক্ষার গুনগত মানোন্নয়নে সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। শিক্ষাখাতকে এগিয়ে নিতে এবং দেশের শিক্ষার্থীদের আন্তর্জাতিক মানোন্নয়ে গড়ে তুলতে নানামূখী পদক্ষেপ নিয়েছেন। শিক্ষার্থীরা যেন সুষ্ঠু পরিবেশে এবং নির্বিঘেœ পড়া-লেখার প্রতি মনোনিবেস করতে পারেন সে লক্ষেই সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে আধুনিকায়ন ভবন নির্মান অব্যাহত রয়েছে। 


৩কোটি ৭৮ হাজার টাকা ব্যয়ে এ একাডেমিক ভবনটি নির্মাণ করা হয়েছে।নওগাঁ শিক্ষা প্রকৌশল অধিদফতরের আওতায় ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মির্জা কনস্ট্রাকশন এ ভবনের নির্মান কাজটি করেন। 


অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সভাপতি ও রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন এর সভাপতিত্বে বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনায়লয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল এমপি। অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু,নওগাঁ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবু সাঈদ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদি হাসান, রাণীনগর থানাপুলিশের ইন্সপেক্টর তদন্ত সেলিম রেজা ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী দয়ারাম সাহা প্রমূখ উপস্থিত ছিলেন। এসময় বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী,শিক্ষার্থী,অভিভাবক,স্থানীয় দলীয় নেতা-কর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন