২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১৭:২৯ অপরাহ্ন
স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২২
স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

মাদারীপুরে স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে মাদারীপুর পৌরসভার লঞ্চঘাট সবুজবাগ এলাকায় এ ঘটনা ঘটে । 

এ সময় জনগণ ধাওয়া করে তামিম ঘরামী (২০) নামে এক ডাকাত সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। আটক তামিম কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকার আলিম ঘরামীর ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর পৌরসভার লঞ্চঘাট সবুজবাগ এলাকার শিকদার মোটরের মালিক ব্যবসায়ী গোলাম নবী শিকদার ও তার ভাই স্বর্ণ ব্যবসায়ী গোলাম রসুল শিকদার দীর্ঘদিন ধরে একসঙ্গে বসবাস করে আসছেন। তাদের দুই ভাইয়ের বসতঘরে সুকৌশলে প্রবেশ করে একদল মুখোশধারী ডাকাত। 

ঘরে প্রবেশ করে ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের সব সদস্যের রশি দিয়ে হাত-পা বেঁধে ৫০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দুই লাখ টাকা, ৩টি মোবাইল ফোনসহ ৪২ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া করে তামিম নামের এক ডাকাত সদস্যকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন। 

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। আটককৃত তামিমসহ আরও তিন ডাকাতের নাম আমরা জানতে পেরেছি। মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন