২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:১২:০৪ পূর্বাহ্ন
রাজশাহীতে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার; গ্রেফতার ২
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২২
রাজশাহীতে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার; গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে ৫০০ গ্রাম গাঁজা-সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আরএমপি'র শাহমখদুম থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে গাঁজা মাপার একটি ওজন যন্ত্র উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলো মো: আমিনুল ইসলাম (২১) ও মো: রেজাউল হক ভুলু (৫০)। আমিনুল রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার কুলপাড়ার মো: আব্দুস সালামের ছেলে এবং রেজাউল হক মৃত ফকির মোহাম্মদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১১ অক্টোবর, ২০২২ বিকেলে শাহমখদুম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: নূরে আলমের সার্বিক তত্ত্বাবধানে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসানের নেতৃত্বে এসআই ছয়ফুল ইসলাম ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শাহমখদুম থানার কুলপাড়া এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহমখদুম থানা পুলিশের ঐ টিম বিকেল ৩ টায়  কুলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: আমিনুল ইসলাম ও মো: রেজাউল হক ভুলুকে গ্রেফতার করে। ঘটনাস্থল হতে ১ জন পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ৫০০ গ্রাম  গাঁজা এবং গাঁজা মাপার একটি ওজন যন্ত্র উদ্ধার হয়।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  

শেয়ার করুন