১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৩৮:০৫ পূর্বাহ্ন
টাইগারদের হারিয়ে যা বললেন বাবর আজম
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২২
টাইগারদের হারিয়ে যা বললেন বাবর আজম

বিশ্বকাপের প্রস্তুতিটা দারুণভাবেই সারছে টিম পাকিস্তান। এশিয়া কাপে ফর্মহীনতায় ভুগলেও ত্রিদেশীয় সিরিজে ব্যাট হাতে ফের রান পাচ্ছেন অধিনায়ক বাবর আজম। অন্যদিকে মাঠে নামলেই ফিফটি হাঁকিয়ে যাচ্ছেন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ের এক নম্বর ব্যাটার মোহাম্মদ রিজওয়ান।

বাবর-রিজওয়ান জুটি নিয়ে কটাক্ষ বা সমালোচনা করার লোক এখন আর থাকার কথা নয়। আজ বাংলাদেশের বিপক্ষের ম্যাচে এ জুটি থেকে এসেছে ৭৫ বলে ১০১ রান। এ জুটির সঙ্গে আজ দুর্দান্ত ব্যাট করেছেন মিডলঅর্ডারের ব্যাটার মোহাম্মদ নওয়াজ। 

২০ বলে ৫ বাউন্ডারি ও এক ছক্কায় ৪৫ রান করেছেন তিনি। এ তিন তারকার দুর্দান্ত ব্যাটিংয়ের সুবাদে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়েছে পাকিস্তান।
বিশ্বকাপের আগে দলের এমন দুর্দান্ত পারফরম্যান্সে বেশ উচ্ছ্বসিত বাবর আজম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হয়ে পাকিস্তান অধিনায়ক বলেন, ‘হ্যাঁ, এ জয়ে অবশ্যই আমি খুশি। একটি জয় সবসময় আপনাকে আত্মবিশ্বাস দেয়। আমরা ভালো খেলছি এখন। আমরা অবশ্য বোলিংয়ে আজ সেভাবে ভালো পারফর্ম করতে পারিনি। তবে ব্যাটিংয়ে আমি এবং রিজওয়ান ভালো শুরু করেছি। আর নওয়াজ তো অসাধারণ ইনিংস খেলেছে। আমরা অবশ্য দলের জয়ে আমাদের মিডলঅর্ডারের কেমন খেলে ম্যাচ জেতাতে পারে সেটি দেখার অপেক্ষায় ছিলাম। এখন ফাইনাল খেলতে মুখিয়ে আমরা। এবং এই জয় আমাদের (ফাইনালে) ভালো খেলায় প্রভাব ফেলবে।’

আগামীকাল একই ভেন্যুতে একই সময়ে ফাইনালে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে নামবে পাকিস্তান।

শেয়ার করুন