২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০১:৩৮:৩৪ পূর্বাহ্ন
পবায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২২
পবায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

“দূর্যোগে আগাম সর্তকর্তা, সবার জন্য কার্য ব্যাবস্থা” এই প্রতিপাদ্য কে সামনে রেখে রাজশাহীর পবা উপজেলায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস- ২০২২ পালিত হয়েছে। দিবস টি উপলক্ষে বৃহস্পতিবার পবা উপজেলা চত্বরে র‌্যালি শেষে হলরুমে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা লসমি চাকমা এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খান, নওহাটা পৌরসভা ১নং প্যানেল মেয়র আজিজুল হক, ৩নং প্যানেল মেয়র রেশভানু বেগম।

উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস এর আয়োজনে ও পবা এপি ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ এর সহযোগিতায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পবা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিপুল চন্দ্র মালাকার, পবা এপি ওয়ার্ল্ডভিশন’র প্রোগাম অফিসার ফারুক হোসেন, সুজন ডেভিট গ্রেগোরী, নওহাটা ফায়ার সার্ভিস ইনচার্জ আতাউর রহমান, পবা উপজেলা বিআরডিবি কর্মকর্তা শামসুন্নাহার, মৎস্য কর্মকর্তা আসাদুজ্জামান খান, খাদ্য কর্মকর্তা শিরিন আকতারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আলোচনা সভা শেষে ফায়ার সার্ভিস কর্তৃক দূর্যোগ মোকাবেলায় বিভিন্ন মহড়া প্রদর্শন করা হয়।

শেয়ার করুন